হিলিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ১৯:২০
হিলিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলিতে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।


দিবসটি উপলক্ষ্য মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় হাকিমপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশন করে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।


পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহেদ মল্লিক বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আশরাফ আলী প্রধান, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছদরুল ইসলাম, হাকিমপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান, ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকারসহ আরও অনেকে।


আলোচনা সভা অনুষ্ঠানে সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে।


বিবার্তা/রব্বানী/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com