কুড়িগ্রামে হারিয়ে যাওয়া শতাধিক মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ২১:২৯
কুড়িগ্রামে হারিয়ে যাওয়া শতাধিক মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের বিভিন্ন থানায় এক মাসে হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। পরে স্ব স্ব মালিকদের ডেকে সংশ্লিষ্ট থানা পুলিশ মোবাইল ফোনগুলো হস্তান্তর করেছে।


পুলিশ জানায়, ১০৮টি স্মার্ট ফোন হারানোর অভিযোগের প্রেক্ষিতে গত ডিসেম্বর মাসে কুড়িগ্রাম সদর থানায় ৫৫টি, রাজারহাট থানায় ১টি, ফুলবাড়ী থানায় ১৭টি, নাগেশ্বরী থানায় ৪টি ও রৌমারী থানায় ৩১টি মোবাইল উদ্ধার করা হয়েছে। পরে মূল মালিকদের ডেকে প্রদান করা হয়েছে।


সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাস স্টান্ড এলাকার রমিজ মিয়া বলেন, আমার একটি স্মার্ট ফোন গত নভেম্বর মাসে হারিয়ে যায়। পরে আমি সদর থানায় অভিযোগ দিলে ডিসেম্বর মাসে উদ্ধার করে পুলিশ। পরে আমাকে ঢেকে ফোনটি দেওয়া হয়েছে। ফোনটি পেয়ে আমার অনেক উপকার হয়েছে।


সদর থানার ওসি খান মোহাম্মদ শাহারিয়ার জানান, আমরা গত মাসে সদর থানায় ৫৫টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছি। এরকম অভিযোগ পেলে গুরুত্ব সহকারে দেখছি আমরা।


জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই আন্তরিক সেবা অব্যাহত থাকবে।


বিবার্তা/বিপ্লব/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com