লোহাগড়ায় পারিবারিক সম্পর্ক করে ডাকাতি, গ্রেফতার ৩
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ২০:৩৭
লোহাগড়ায় পারিবারিক সম্পর্ক করে ডাকাতি, গ্রেফতার ৩
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেখতে সুদর্শন, ভদ্রলোক ও মার্জিত আচরণ তাদের। কখনো ধর্ম ভাই কখনো বা মামা, কাকা অথবা অন্য সম্পর্ক তৈরি করে বাড়িতে প্রবেশ করে তারা। এরপর সুযোগ বুঝে দল নিয়ে ডাকাতি করে লুটে নেয় সর্বস্ব। এমনি একটি ঘটনা ঘটেছে উপজেলার লোহাগড়া ইউপির কালনা গ্রামে সৌদী প্রবাসী পলাশ মুন্সির বাড়িতে।


রবিবার (৮ জানুয়ারি) রাত থেকে সোমবার (৯ জানুয়ারি) দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার দিঘলিয়া এলাকা থেকে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের ওয়াদুদ শেখের ছেলে আব্দুর নূর তুষার, রাজ্জাক শেখের ছেলে সিজু ওরফে সাজ্জাত, মিজানুর রহমানের ছেলে জসিম খান।


পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর ১৬ জুলাই রাতে উপজেলার কালনা গ্রামে সৌদী প্রবাসী পলাশ মুন্সির বাড়িতে ডাকাতি হয়। এ ঘটনায় পলাশের স্ত্রী কেয়া খানম বাদী হয়ে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ডাকাতি হওয়া মোবাইলের সূত্র ধরে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেফতার করে।


লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন জানান, আটককৃত ডাকাতদের সোমবার আদালতে পাঠানো হয়েছে এবং তারা ১৬৪ ধারায় জবানবন্দিতে ওই বাড়িতে ডাকাতির কথা স্বীকার করেছে।


এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন বলেন, আটক ডাকাত দলের সদস্যদের ডাকাতির ধরনটা একটু ভিন্ন। তারা টার্গেট স্থির করে যে কোনো অজুহাতে পারিবারিক সম্পর্ক স্থাপন করে। ডাকাতির পর অধিকাংশ ক্ষেত্রে পরিবারের লোকজন অশান্তির কথা চিন্তা করে ঘটনাটি ধামাচাপা দেয়। আপনাদের সকলের প্রতি আহহ্বান জানাচ্ছি, আপনারা অপরিচিত লোকদের সম্পর্কে তথ্য নিশ্চিত হয়ে পারিবারিক সম্পর্কে আবদ্ধ হোন।


বিবার্তা/শরিফুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com