‘বাংলাদেশ হবে জনগণের বাংলাদেশ, দল বা পরিবারের নয়’
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ২১:১৫
‘বাংলাদেশ হবে জনগণের বাংলাদেশ, দল বা পরিবারের নয়’
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেছেন, বাংলাদেশ হবে জনগণের বাংলাদেশ। এটা কোন দল বা কারো নিজের পৈতৃক বা পরিবারের সম্পদ নয়।


৮ জানুয়ারি, বরিবার দুপুরে ভোলা জেলা বিএনপির কার্যালয়ে কেন্দ্রঘোষিত আন্দোলনের ১০ দফা দাবি এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে ব্যাখ্যা ও বিশ্লেষণধর্মী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।


অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেন, বাংলাদেশ হবে কি রকম, আগামীর বাংলাদেশ আমরা কিভাবে চাই সেটাই হল এই রুপরেখা। এই রুপরেখাটা জনগণের হাতে পৌছে দিতে হবে, যাতে দেশের জনগণ বুঝতে পারে আমরা আগামীর বাংলাদেশ কিভাবে চাই।


তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় অবৈধ সরকার অবৈধভাবে একটা রায় দিয়েছে। যে রায়ে আমরা দেখলাম জনাব তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সম্পতি বাজেয়াপ্তের রায় দেখেছি। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


শিরিন বলেন, তারেক রহমান শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সন্তান। অবৈধ রায় দিয়ে তারেক রহমানকে বাংলাদেশের মানুষের মন থেকে মুছা ফেলা যাবে না। আমরা অবৈধ সরকারের এসব অবৈধ রায় প্রত্যাখান করছি। বিএনপি এসব রায় রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেও মন্তব্য করেন তিনি।


ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে ও সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান কিরন, সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন আর রসিদ ট্রুম্যান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, জেলা বিএনপি নেতা আবদুর রব আখন, ইয়ারুল ইসলাম লিটন, তরিকুল ইসাম কায়েদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদর থানার সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটনসহ জেলা, উপজেলা, পৌরসভার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শাহীন/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com