ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৩, ১৫:২৭
ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুরে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (১ জানুয়ারি) সকালে জাতীয় পার্টি ইসলামপুর উপজেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


শোভাযাত্রায় বাদ্য বাজনায় মেতে উঠে নেতাকর্মীরা। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ মোস্তফা আল মাহমুদ।


শোভাযাত্রায় উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ফেরদৌসুর রহমান সরকার, মমতাজ ফকির, সদস্য আল আমিন মাস্টার, পৌর সভাপতি তারা মিয়া,সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন বাদল ও যুব সংহতির আহ্বায়ক শাহিন মিয়া, যুগ্ম আহ্বায়ক জহুরলসহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শোভাযাত্রা শেষে ইসলামপুর পৌর জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক ফেরদৌস সরকারের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ মোস্তফা আল মাহমুদ বলেছেন, আপনারা আজ জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষকীতে এসে প্রমাণ করেছেন ইসলামপুরে মাটি জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদের ঘাটি। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। মানুষের জীবনযাত্রা মান উন্নত হয়।


আল মাহমুদ বলেন, আগামীতে জাতীয় পার্টির সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। আমাদের ঐক্যবদ্ধ থেকে দলকে এগিয়ে নিতে হবে। নেতৃত্বের প্রতি অবিচল থাকতে হবে। শক্তিশালী করা হবে আমাদের আগামী দিনের রাজনীতি।


তিনি আরও বলেন, আমাদের শক্তি অর্জন করতে হবে। জাতীয় পার্টি জন্ম থেকে আজ পর্যন্ত দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতীয় পার্টির নবজাগরণ সৃষ্টি হয়েছে। জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে। আমরা যে আলোয় উদ্ভাসিত করব, সে আলোয় আলোকিত হবে দেশ।


বিবার্তা/ওসমান/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com