কনকনে শীতের রাতে কম্বল নিয়ে হাজির ইউএনও!
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১২:৫০
কনকনে শীতের রাতে কম্বল নিয়ে হাজির ইউএনও!
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হঠাৎ জেঁকে বসা মাঘের হাড় কাঁপানো শীতে কাতর হয়ে পড়েছে বরেন্দ্র অঞ্চলের মানুষ। আর, শীতে জবুথবু হয়ে পড়া সেসব মানুষকে খুঁজে বের করে তাদের দ্বারে দ্বারে গিয়ে শীতবস্ত্র গায়ে জড়িয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।


বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ পৌর শহরের কলেজ রোড, গোল্লাপাড়া বাজার, এবং মুন্ডুমালা, পাঁচন্দর ও তানোর এলাকায় গিয়ে গরিব নারী-পুরুষের হাতে তুলে দেন কম্বল। এ সময় তিনি পথে-ঘাটে, হাটে-বাজারে থাকা নিঃস্ব মানুষের গায়েও কম্বল জড়িয়ে দেন।


জানা গেছে, বৃহস্পতিবার রাতে বিভিন্ন এলাকা ঘুরে ৩৫ জন এমন দরিদ্রের শীত নিবারণের ব্যবস্থা করেছেন (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।


তানোর কলেজ মোড় এলাকায় শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেওয়ার সময় উপস্থিত লোকজনের উদ্দেশে পংকজ চন্দ্র দেবনাথ বলেন, এই শীতে ছিন্নমূল মানুষগুলো খুব কষ্টে আছে। তাদের গরম কাপড়চোপড় নাই বললেই চলে। সেখানে আমরা চেষ্টা করছি তাদের শীত নিবারণের জন্য।


মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। যে যার মতো চারপাশে খেয়াল রাখবেন, কেউ কোথাও শীতে কষ্ট পেলে আমাকে জানাবেন। আমি এসে তাদের কম্বল দিয়ে যাবো। এ সময় তিনি সমাজের বিত্তবানদেরও শীতার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।


বিবার্তা/অসীম/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com