আজকের রাশিফল
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৬, ০০:৩৭
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
অর্থ আগমনের কোনো বিশেষ সুযোগ আসতে পারে। এ ধরনের সুযোগ এলে হাতছাড়া না করাই ভালো। আইন সংক্রান্ত কাজে বাধা আসতে পারে। প্রেমযোগে মিশ্র ফল লাভ। যাত্রাযোগ শুভ।


শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩



বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সারাদিন কোনো কারণে মন চঞ্চল থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সমাজসেবায় মনে শান্তি পাবেন। শুভ দিক পশ্চিম।


শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫



মিথুন: (২২মে – ২১ জুন)
ঘরে-বাইরে পরিবেশ অনুকূল থাকবে। বুদ্ধি করে চললে আর্থিক লাভ হবে। সমস্যা এলেও মোকাবিলা করতে সক্ষম হবেন। মনের মতো সঙ্গী পাওয়ার আশা রাখতে পারেন। ছোটখাটো রোগে ভোগান্তি হতে পারে। যাত্রাযোগে বাধা।


শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯



কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিদ্যার্থীদের জন্য দিনটি খুবই অনুকূল। ধন-সম্পত্তি বৃদ্ধির যোগ। নিজে অসচেতন হওয়ায় আর্থিক ক্ষতি হতে পারে। বুঝে না চলায় দাম্পত্য জীবনে বিবাদ আসতে পারে। যাত্রা শুভ।


শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২



সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। কর্মস্থানে প্রাধান্য বিস্তার করতে পারবেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে চলেছে। অপরের কথায় বাড়িতে অশান্তি হতে পারে। পেটের সমস্যা বাড়বে। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।


শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬



কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
মুখের উপর কোনো কথা বলায় প্রিয়জনের আঘাত লাগতে পারে। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। সন্তানের উন্নতিতে মনে আনন্দ আসবে। কোনো দরকারে বন্ধুর সাহায্য পেতে পারেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।


শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৫



তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
নতুন ও ইতিবাচক যোগাযোগ আসতে পারে। শারীরিক দুর্বলতায় সারাদিন ভোগান্তি। পছন্দের বিষয় নিয়ে অর্থখরচ। রাশিচক্র ইতিবাচক সঙ্গ দেবে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।


শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৫



বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মস্থানে আপনার বিরুদ্ধে অভিযোগ আসতে পারে। প্রভাবশালী কোনো ব্যক্তির কারণে সমস্যায় পড়তে পারেন। কোনো ব্যাপার সহজে করতে গেলে সেটা জটিল হয়ে যেতে পারে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।


শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬



ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আগুন সংক্রান্ত কোনো কাজ করবেন না। কোনো সিদ্ধান্ত নিলে পরিবারের সঙ্গে পরামর্শ করুন। মনে কোনো সন্দেহের উদয় হলে তা চেপে রাখবেন। আর্থিক পাওনা ফেরত পেতে পারেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।


শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২০



মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলুন, তর্কে যাবেন না। অর্থ সমস্যা না থাকলেও অর্থখরচ যোগ আছে। কোনো জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। পরিবারের ওপর আস্থা রাখার ফল ভালো হবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২



কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজ সামলে চলাফেরা করবেন, বিপদের আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পছন্দের জিনিসপত্র কেনার জন্য অর্থখরচ হতে পারে। নিজের স্থিতিশীল বুদ্ধির ফলে শত্রুর মন জয়। সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। শুভ দিক পশ্চিম। প্রেমযোগ শুভ।


শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১



মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নানা দিক থেকে আর্থিক লাভের যোগ যেমন থাকবে, আবার বাধাও থাকবে। পরিবারের সঙ্গে মতান্তরও দেখা দিতে পারে। দিনের মধ্যে শুভ কোনো পরিবর্তন হতে পারে। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। প্রেমযোগ মিশ্র।


শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১



বিবার্তা/ইফতি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com