শিরোনাম
ঢাকা ছেড়ে রংপুরে সাকিব
প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ১৪:৪২
ঢাকা ছেড়ে রংপুরে সাকিব
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের সপ্তম আসরে ঢাকা ডায়নামাইটস ছেড়ে দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি রংপুর রাইডার্সে যোগ দিয়েছেন। আগামী মৌসুমে রংপুরের আইকন ক্রিকেটার হিসেবে মাঠে নামবেন সাকিব।


বুধবার (৩১ জুলাই) দুপুরে বসুন্ধরা হেড কোয়াটার্রে এ চুক্তি স্বাক্ষর হয়। তবে অধিনায়ক মাশরাফি না সাকিব হবেন- তা জানা যায়নি। মাশরাফি এবার বিপিএলে খেলবেন কিনা সেটাও অনিশ্চিত।


এদিকে ঢাকার হয়ে সাকিবের জায়গায় অধিনায়কত্ব করবেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইউইন মরগান। সদ্যসমাপ্ত দ্বাদশ বিশ্বকাপের আসরে মরগানের অধিনায়কত্বে প্রথমবারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ড।


২০১৬ থেকেই দলটির নেতৃত্ব ভার সাকিবের কাঁধেই। অনেক তারকা ক্রিকেটার ডায়নামাইটসের হয়ে খেললেও নেতৃত্বে ছিলেন সাকিবই। এই বিশ্বসেরা অলরাউন্ডারের অধীনেই খেলেছেন কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে এবং শহীদ আফ্রিদির মতো তারকারা। বিপিএলের শেষ দুই আসরে ঢাকাকে শিরোপা জেতাতে পারেননি সাকিব।


বিপিএলের সপ্তম আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে আগামী ৩ ডিসেম্বর। আর খেলা মাঠে গড়াবে ৬ ডিসেম্বর। ৩ ডিসেম্বর জাঁকজমকপূর্ণভাবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com