শ্রীলংকা সফরে অধিনায়ক মাশরাফি
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১৯:৪৯
শ্রীলংকা সফরে অধিনায়ক মাশরাফি
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এখনই অবসর নয়। বরং শ্রীলঙ্কা সফরেও টাইগারদের অধিনায়ক হিসেবে থাকছেন মাশরাফি বিন মুর্তজা। নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সঙ্গে লঙ্কা সফরে ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত সাকিব-লিটনকে পাওয়া না গেলে, ইতোমধ্যে তাদের বিকল্পও ঠিক করে ফেলেছে বিসিবি।


এদিকে টাইগারদের পরবর্তী কোচ যিনিই হোক না কেনো, তাকে অন্তত ৪ বছরের জন্য নিয়োগ দেয়ার পরামর্শ আরেক নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনের।


একে তো সাপ্তাহিক ছুটির দিন তার ওপর ঝুম বৃষ্টি। তবুও ব্যস্ত বিসিবিতে খুব সকালেই বিশ্বকাপের গোটা টিম ম্যানেজমেন্ট। আফগানদের বিপক্ষে 'এ' দলের ম্যাচ রেখেও' চট্টগ্রাম থেকে উড়ে এসেছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। ছিলেন মাশরাফিও।


হতাশার বিশ্বকাপকে পাশ কাটিয়ে টাইগারদের পরবর্তী অ্যাসাইনমেন্ট লঙ্কা সফর। ২৬ তারিখ থেকে মাঠে গড়াচ্ছে তা। বিশ্বকাপ শুরু থেকেই প্রধান আলোচনার বিষয়, আসর শেষে থাকছেন তো মাশরাফি। নিজের ম্লান পারফর্মেন্সে সে আলোচনায় পেয়েছিলো নতুন মাত্রা। তবে বিসিবির নির্বাচকরা নিশ্চিত করেছেন তিন ম্যাচ সিরিজেও দায়িত্ব থাকছে মাশরাফির কাঁধে।


বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, 'মাশরাফির তো ইনজুরির সমস্যা নেই। যেহেতু মাশরাফি দলের অধিনায়ক। আজকেও বৈঠকে মাশরাফি খেলায় থাকছে সে বিষয়ে কথা হয়েছে।'


বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, 'মাশরাফির ফিটনেসটা তার কাছেই। আশা করছি শ্রীলঙ্কা সফরে গিয়ে মাশরাফি সুস্থ হয়ে যাবে।'


শ্রীলঙ্কা সফরে ব্যক্তিগত কারণে পাওয়া যাবে না সাকিব আর লিটনকে। আনুষ্ঠানিকভাবে না হলেও অনানুষ্ঠানিকভাবে বিসিবিকে জানিয়েছেন এ দুজন। আছে ইনজুরির সমস্যাও। তাইতো লঙ্কা সফরের বিকল্প খেলোয়াড়দের একটা তালিকাও করেছে বোর্ড।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com