শাস্তির মুখে নেইমার
প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৬:০২
শাস্তির মুখে নেইমার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পিএসজির প্রাক মৌসুমে সোমবার প্রস্তুতির প্রথম দিনে অনুশীলনে যোগ দেয়নি নেইমার। আর এ জন্য শাস্তির মুখে পড়তে পারেন ব্রাজিলিয়ান এই তারকা।


তবে তিনি এই ব্যাপারে ক্লাবের থেকে কোন অনুমতিও নেননি। যে কারণে তার উপর ক্ষুব্ধ ফরাসি ক্লাবটি।


কোপা আমেরিকা মাঠে গড়ানোর আগে জাতীয় দলের অনুশীলনে পায়ে চোট পান নেইমার। এতে শতবর্ষী টুর্নামেন্টটি থেকেই ছিটকে যান তিনি। তবে কোপায় তার অভাব টের পেতে দেননি গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনোরা। তাকে ছাড়াই এক যুগ পর ঘরের মাঠে চ্যাম্পিয়ন হয় ব্রাজিল।


ফুটবলবোদ্ধারা বলছেন, নেইমার বাইরে থাকায় বেশি সংঘবদ্ধ দেখা গেছে জেসুস, কুতিনহো, ফিরমিনোদের। সেলেকাওদের নবম কোপা জেতার নেপথ্য কারণ এটিই।


লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াই শেষেই পিএসজিতে যোগ দেয়ার কথা নেইমারের। সোমবার ছিল অনুশীলনে যোগদানের নির্ধারিত দিন। ক্লাবের ওয়েবসাইটে তা জানানো হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও সেখানে তাকে দেখা যায়নি।


পিএসজি তাদের অফিসিয়াল এক বিবৃতিতে জানায়, ৮ জুলাই নেইমারের অনুশীলনে যোগ দেয়ার কথা ছিলো। তবে যথাসময়ে অনুশীলনে যোগ দেননি তিনি। এ ব্যাপারে ক্লাবের কাছ থেকে কোনো অনুমতিও নেননি। নেইমারের মতো একজন খেলোয়াড়ের কাছ থেকে এমনটা কখনোই কাম্য নয়।


এ ঘটনার পর পিএসজির ক্রীড়া বিষয়ক পরিচালক লিওনার্দো লা পেরিসিয়ান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নেইমার ইচ্ছে করলেই পিএসজি ছাড়তে পারেন। বার্সার সাথে নেইমারের বিক্রির বিষয়ে আলোচনা হওয়ার বিষয়টিও স্বীকার করেন তিনি।


কয়েকদিন আগে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেউ জানিয়েছিলেন, নেইমার বার্সাতে আসতে চায় তবে পিএসজি তাকে ছাড়তে চায় না।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com