শিরোনাম
আফগানিস্তানের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান
প্রকাশ : ২৯ জুন ২০১৯, ১৫:২৮
আফগানিস্তানের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টুর্নামেন্ট থেকে আগেই ছিটকে যাওয়ায় রাউন্ড রবিন লিগে আফগানিস্তানের হাতে থাকা দুই ম্যাচ নিয়মরক্ষার হয়ে দাঁড়িয়েছে। সেই নিয়মরক্ষার ম্যাচ খেলতেই আজ (শনিবার) হেডিংলির লিডসে পাকিস্তানের মোকাবিলা করবে গুলবদিন নাইবের।


আফগানদের জন্য এই ম্যাচের তেমন কোনো গুরুত্ব না থাকলেও পাকিস্তানের জন্য এই ম্যাচ মহাগুরুত্বপূর্ণ। হারলেই টুর্নামেন্ট থেকে প্রায় ছিটকে পড়বে তারা। তবে রশিদ-নবীদের বিরুদ্ধে জয় সরফরাজ আহমেদের দলকে টিকিয়ে রাখবে সেমিফাইনাল নিশ্চিত করার দৌড়ে।


সেই সেমির দৌড়ে টিকে থাকার জন্য টসে হেরে আগে বোলিং করতে হবে পাকিস্তানকে। কেননা হেডিংলির ব্যাটিং উইকেটে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে আফগানিস্তান।


অন্যদিকে চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো জয়ের দেখা পায়নি আফগানিস্তান। ফলে প্রথম জয়ের সন্ধানে থাকা আফগানদের পরের প্রতিপক্ষ পাকিস্তান। এই ম্যাচে আফগানদের লক্ষ্য থাকবে ম্যাচ জেতার। কেননা বিশ্বকাপের আসরে অন্তত একটি ম্যাচে হলেও জয়ের মুখ দেখতে চায় তারা।


আফগানিস্তান একাদশ: গুলবাদিন নাঈব (অধিনায়ক), রহমত শাহ, হাশমতাউল্লাহ শহিদী, আসগর আফগান, মোহাম্মদ নবী, সামিউল্লাহ শিনওয়ারি, নাজিবুল্লাহ জাদরান, ইকরাম আলী খিল (উইকেটরক্ষক), রশিদ খান, হামিদ হাসান, মুজিব উর রহমান।


পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, হরিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক-উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওহাব রিয়াজ, মোহাম্মদ আমির, শাহীন আফ্রিদি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com