শিরোনাম
সুস্থ হয়ে উঠছি: লারা
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৬:২২
সুস্থ হয়ে উঠছি: লারা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

হঠাৎ বুকে ব্যথা হওয়ায়ভারতের মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ তারকা ক্রিকেটার ব্রায়ান লারাকে।


বুধবার সকালে তিনিই জানান, মঙ্গলবার সকালে ওয়ার্ক আউট করার সময় তার শরীর খারাপ লাগে। আমি জানি সবাই আমার কী হল তা নিয়ে চিন্তায় পড়ে গেছে। আমি জিমে অনুশীলন করছিলাম। তখনই বুকে ব্যথা হয়। আমার মনে হয় ডাক্তারের সঙ্গে কথা বলে নেয়াটাই ভাল সিদ্ধান্ত। আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ব্যথাটা রয়েছে ঠিকই, সঙ্গে অনেক পরীক্ষাও হয়েছে। লারার এই অডিও বার্তা পোস্ট করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।


এর সঙ্গে লারা বলেন, আমি হাসপাতালের বিছানায় শুয়ে মজায় আছি। আমি সুস্থ হয়ে উঠছি। আমার ফোন টানা বেজে চলেছে তাই আমি ফোন বন্ধ করে দিচ্ছি।


তিনি ভর্তি রয়েছেন প্যারেলের গ্লোবাল হাসপাতালে। তিনি বলেন, সবাইকে জানাতে চাই আমি ভাল রয়েছি। সুস্থ হচ্ছি এবং শিগগিরই আমি আমার হোটেলের ঘরে ফিরে যাব। আরও কয়েকটি পরীক্ষা হবে আবার।


লারা ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৩১টি টেস্ট খেলেছেন, ১১৯৫৩ রানে তার গড় ৫২.৮৯। ২৯৯টি একদিনের ম্যাচে তার রান ১০৪০৫, গড় ৪০.১৭।


তিনিই একমাত্র ক্রিকেটার যার ব্যাট থেকে এক টেস্ট ইনিংসে ৪০০ রান এসেছে। ২০০৪-এ অ্যান্টিগায় ইংল্যান্ডের বিরুদ্ধে অপরাজিত এই বিধ্বংসী ইনিংস খেলেছিলেন তিনি।


প্রথম শ্রেণির ক্রিকেটেও সর্বোচ্চ রানের রেকর্ড রয়েছে তার দখলে। ১৯৯৪-এ এজবাস্টনে ডারহামের বিরুদ্ধে ওয়ারউইকশায়ারের বিরুদ্ধে তিনি অপরাজিত ৫০১ রানের ইনিংস খেলেছিলেন। সূত্র: এনডিটিভি


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com