ব্রিস্টলে অনুশীলন করলো বাংলাদেশ দল
প্রকাশ : ১০ জুন ২০১৯, ১৯:৫৪
ব্রিস্টলে অনুশীলন করলো বাংলাদেশ দল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে ব্রিস্টলে অনুশীলন করার সুযোগ পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।


শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচকে সামনে রেখে সোমবার ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে অনুশীলন করলো টাইগাররা।


গেল দুই ম্যাচের আগে বৃষ্টির কারণে অনুশীলন করতে পারেনি বাংলাদেশ। তাই অনুশীলন করতে না পারার আক্ষেপ ছিলো মাশরাফির দলের। অবশেষে সেই আক্ষেপ ফুরালো বাংলাদেশের।


তবে ব্রিস্টলের মাটিতে রবিবার পা দিয়ে হতাশই হয়েছিলো বাংলাদেশ। কারণ দুপুরের পর থেকে অবিরামভাবে আকাশ থেকে ঝরেছে বৃষ্টি।


আবহাওয়ার পূর্বাভাসে আজও বৃষ্টির সম্ভাবনা ছিলো। কিন্তু সোমবার ব্রিস্টলের সকাল থেকেই সূর্যের হাসি ছিলো চওড়া। এতে চনমনে হয়ে উঠে বাংলাদেশ দল। মাঠের ভেতর অনুশীলন করার জন্য হাপিত্যেশ করছিলো মাশরাফি-তামিমরা। যা নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে সম্ভব হয়নি।


কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে ও কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের আগের দিন অঝোর ধারায় ধরেছে বৃষ্টি। তাই অনুশীলনও পরিত্যক্ত হয়, বাধ্য হয়ে ইনডোরে ঘাম ঝরায় দল। কিন্তু ইনডোর, আর আউটডোরে অনুশীলন করার পার্থক্য অনেকটা পানি-তেলের মিশতে না পারার মত।


সূর্যের হাসিতে পীচের পাশে তিন নেটে ব্যাটিং-বোলিং অনুশীলন করেছে বাংলাদেশ। ফিল্ডিং অনুশীলন ছিলো প্রায় তিন ঘণ্টার অনুশীলনে। রান খরায় ভুগছেন ওপেনার তামিম ইকবাল। তাই ব্যাটিং নেটে বেশি সময় ব্যয় করতে দেখা গেছে তামিমকে। ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জির সাথে কিছ্ক্ষুণ পরপরই আলাপ-আলোচনা সেরেছেন তামিম। নেটে ছিলেন সৌম্য, মুশফিক-মাহমুদুল্লাহরাও।


বল হাতে নেটে দীর্ঘক্ষণ ঘাম ঝরিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমানও। অনুশীলন শেষে আগামীকালের ম্যাচ নিয়ে টিম মিটিংও সেরেছে বাংলাদেশ দল।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com