শিরোনাম
তিন নম্বরে ব্যাট করতে চান সাকিব
প্রকাশ : ১১ মে ২০১৯, ১২:৩৮
তিন নম্বরে ব্যাট করতে চান সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাবেক অধিনায়ক সাকিব আল হাসান তিন নম্বরে ব্যাট করতে চান। এর আগে ১৩টি একদিনের ম্যাচে তিন নম্বরে ব্যাট করেছেন তিনি। যেখানে ৪৯২ রান করেছিলেন তিনি। তার রানের গড় ৪১। ২০১৮ সালের ২২ জুলাই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেরা স্কোর ১২১ বলে ৯৭ রান করেন তিনি।


আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) ওয়েবসাইটে সাকিব বলে‌ন, একটা সময় ছিল যখন আমি ক্রিজে আসতাম ১০ ওভারের আগেই। পাঁচ নম্বরে ব্যাট করার সময়ও। কিন্তু এখন পরিস্থিতি অনেকটা বদলেছে। যদি পাঁচ নম্বরে নামি আমি ৩৪-৪০ ওভারের আগে ব্যাট করার সুযোগ পাই না।


তিনি আরও বলেন, আমার জন্য আরো একটু আগে আসাটা ভাল। ব্যক্তিগতভাবে আমি তিন নম্বরে ব্যাট করতে চাই। আমি আমার ইচ্ছের কথা কোচ (স্টিভ রোডস) এবং অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে জানিয়েছি। কিন্তু আমার কোনো জায়গায় খেলতে আপত্তি নেই।


এই নিয়ে চার নম্বর বিশ্বকাপ খেলতে যাচ্ছেন সাকিব। এর আগে ২১টি বিশ্বকাপ ম্যাচ খেলেছেন। রান পেয়েছেন ৫৪০টি। উইকেট নিয়েছেন ২৩টি।


বিশ্বকাপের আগে পাকিস্তান ও ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ২ জুন বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামবেন সাকিবরা। লন্ডনের ওভালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ বাংলাদেশের।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com