‘পরিকল্পনা অনুযায়ী খেললে জয় আসবে’
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ২০:৩৮
‘পরিকল্পনা অনুযায়ী খেললে জয় আসবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত তিন বছরে কিরগিজস্তান বদলে গেছে অনেক। আগের দিন আরব আমিরাতের বিপক্ষে মাঠেই প্রমাণ রেখেছেন। তাই তাদের নিয়ে আলাদা করে ভাবতেই হচ্ছে বাংলাদেশকে। তাদের বিপক্ষে বেশ গতিময় ফুটবল খেলেছে কিরগিজস্তান। কিন্তু এসব নিয়ে তেমন মাথা ব্যথা নেই বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক মিশরাত জাহান মৌসুমি।


মৌসুমি বলেন, তারা কাল যখন মাঠে নামবে আবারো নতুন রূপে নামতে পারে। কারণ কোনো দল কখন কিভাবে খেলবে নিজের ব্যক্তিগত পারফরম্যান্স নিয়ে যেমন বলতে পারি না, এরকম অন্যান্য দলের কথাও বলতে পারিনা যে তারা আজকে যেমন খেলছে কালকেও সেরকমই খেলবে। তবে তাদের দুর্বলভাবে নেয়ার কিছু নেই।


আগের দিন বোরনবেকনোভা আইঝান ম্যাচের কর্নার থেকে সরাসরি গোল দেন। পুরো ম্যাচেই দুর্দান্ত খেলেছেন এ তরুণী। যদিও লালকার্ড পাওয়ায় বাংলাদেশের বিপক্ষে নিষিদ্ধ তিনি। দারুণ খেলেছেন রিশবেক কেনঝেবুবুও। তবে কোনো খেলোয়াড়কে নিয়ে আলাদা কোনো পরিকল্পনা নেই মৌসুমিদের।


তিনি বলেন, আমরা আলাদাভাবে কোনো কিছু ভাবছি না। তারা প্রথম থেকে শেষ পর্যন্ত ভালো খেলেছে। তারা শক্তিশালী। আলাদাভাবে তাদের চিহ্নিত করিনি। কালকে আমরা ম্যাচ দেখছি ওদের। কিরগিজস্তান ভালো টিম এবং ওরা ভালো খেলছে। ওদের দুর্বলতা কেমন সেটা স্যার আমাদের সঙ্গে আলোচনা করেছে। আমাদের নির্দেশনা দিয়েছে। তো আমরা চেষ্টা করবো ওই জিনিসগুলো মাথায় রেখে খেলার। আমাদের লক্ষ্য গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া। আমরা চেষ্টা করবো কিরগিজস্তানের বিপক্ষে আমাদের সর্বোচ্চটা দিয়ে খেলে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার।


নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলতে পারলে জয় পাবেন বলে আশাবাদী তিনি।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com