সাকিবের নিউজিল্যান্ড সফর বাতিল
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৬
সাকিবের নিউজিল্যান্ড সফর বাতিল
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুঃসময় যেন কিছুতেই পিছু ছাড়ছে না বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। গত বছরের বেশিরভাগ সময় আঙুলের চোট নিয়ে মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। আবারো নতুন করে পড়লেন সেই আঙুলের ইনজুরিতে।


নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে শনিবার রাত ১১-৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা ছিল সাকিব আল হাসানের। তবে নতুন করে পাওয়া আঙুলের ইনজুরিতে ওয়ানডে সিরিজ শেষ হয়ে গেল তার।


শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন খবরটি। তিনি জানিয়েছেন, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনালে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক চোট পান অনামিকা আঙুলে।


শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে ব্যাটিংয়ের সময় আবারো আঙুলে চোট পান। একাদশ ওভারের পঞ্চম বলে থিসারা পেরেরার একটি শর্ট বল লাগে বাঁহাতের অনামিকায়।


ম্যাচ শেষে স্ক্যানে ধরা পড়ে চিড়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, মাসখানেকের মধ্যে আর মাঠে ফেরা হচ্ছে না সাকিবের।


বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী সাকিবের ইনজুরি সম্পর্কে বলেন, ম্যাচের পরেই সাকিবের এক্সরে করানো হয়েছে এবং আমরা নিশ্চিত হয়েছি তার আঙুলে চিড় আছে। এই চোট সেরে উঠতে কমপক্ষে তিন সপ্তাহ লেগে যাবে।


নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে ১৩ ফেব্রুয়ারি, আর শেষ খেলা ২০ ফেব্রুয়ারি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে প্রথম টেস্ট ২৮ ফেব্রুয়ারি থেকে, দ্বিতীয়টি ৮ মার্চ থেকে। ১৬ মার্চ থেকে শুরু হতে যাওয়া শেষ টেস্টে হয়তো পাওয়া যেতে পারে সাকিবকে।


এর আগে গত বছরের জানুয়ারিতে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে চোট পান সাকিব। সেই চোটে খেলতে পারেননি দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে। শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির প্রথম ভাগেও পাওয়া যায়নি তাকে। এমনকি এশিয়া কাপেও রেশ রয়ে গেছে সেই ব্যথার। খেলতে পারেননি অক্টোবরে দেশের মাটিতে জিম্বাবুয়ে সিরিজে।


বিবার্তা/মাইকেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com