শিরোনাম
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত সাকিবের
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৪
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত সাকিবের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকা ডায়নামাইটস দলপতি সাকিব আল হাসান। এর আগে মিরপুরে খেলা সবশেষ পাঁচ ম্যাচের সবকটিতেই জিতেছে আগে ফিল্ডিং করা দল। ষষ্ঠ বিপিএলের ফাইনালে মুখোমুখি হয়েছে সাবেক দুই চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


শুক্রবার সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের এই ফাইনাল ম্যাচটির দিকেই তাকিয়ে আছে কোটি দর্শক-সমর্থকরা।


এরপর বেশ লড়াই করেই সেরা চারে ঢাকাকে উঠতে হয়েছে। এলিমিনেটর ম্যাচে মুশফিকের চিটাগং ভাইকিংস, দ্বিতীয় কোয়ালিফায়ারে মাশরাফির রংপুর রাইডার্সকে হারিয়ে জায়গা করে নেয় ফাইনালে। সাকিবের নেতৃত্বাধীন ঢাকা দলে আছেন আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড ও সুনীল নারাইনের মতো তারকা। এছাড়াও আছেন রুবেল হোসেন আর নুরুল হাসান সোহানরাও।


অন্যদিকে, অনেকটা দুর্দান্ত খেলেই ইমরুল কায়েসের কুমিল্লার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফাইনালে উঠে। দলটিতে তামিম ইকবাল ছাড়াও আছেন শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, ওয়াহাব রিয়াজ, শামসুর রহমান শুভ ও সাইফউদ্দিনরা। চলতি আসরের লিগ পর্বে ঢাকার বিপক্ষে দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে কুমিল্লা। যা এবার শিরোপার লড়াইয়ে তামিম-ইমরুলদের জন্য বড় আত্মবিশ্বাসের জায়গা।


বিবার্তা/আকবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com