বাংলাদেশকেই এগিয়ে রাখলেন বাটলার
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৩:০৮
বাংলাদেশকেই এগিয়ে রাখলেন বাটলার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিনটি ওয়ানডে ও দুই টেস্ট খেলতে গত শুক্রবার ঢাকায় এসেছেন ইংল্যান্ড ক্রিকেট দল। ঢাকায় পা রাখার এদিন পরেই রবিবার মিরপুরে অনুশীলন করেন দলটি। অনুশীলন শেষে ইংল্যান্ডের ওয়ানডে দলের অধিনায়ক জস বাটলার সাংবাদিকদের মুখোমুখি হোন।
হোম কন্ডিশনে বাংলাদেশকে এগিয়ে রেখে জস বাটলার বলেন, ‘ঘরের মাঠে টাইগাররা এগিয়ে থাকবে। তবে গত ১৮ মাসে আমরা খুব ভালো ক্রিকেট খেলেছি। আক্রমণাত্মক ক্রিকেট খেলেছি। আমরা চাই এখানেও (বাংলাদেশ) সেটা অব্যাহত রাখতে।
তিনি বলেন, বাংলাদেশের কন্ডিশনে হয়তো খেলার ধরণটা পাল্টাতে হবে। কিন্তু আক্রমণাত্মক খেলা অব্যাহত রাখতে চাই। বাংলাদেশ ঘরের মাঠে ভালো করছে, কিন্তু আমরা নিজেদের নিয়েই ভাবছি।
ইংশিল অধিনায়ক বলেন, ‘আমাদের দলে অনেক তরুণ খেলোয়াড় আছে। বাংলাদেশ ঘরের মাঠে খুব ভালো দল। আমাদের তাদের বিপক্ষে খেলার জন্য প্রস্তুত হতে হবে। একজন ক্রিকেটার হিসেবে আপনি সবসময় চাইবেন খেলার মধ্যে থাকতে। আমরা এখন ক্রিকেটেই মনোযোগ দিতে চাই, অন্য কিছু নিয়ে ভাবছি না।’
নিরাপত্তা বিষয় নিয়ে বাটলার বলেন, ‘আমরা সবকিছু ভালো বিবেচনা করেই এখানে এসেছি। অবশ্য আমাদের অনেক নিরাপত্তা দেয়া হচ্ছে এখানে। আসলে এটা আমাদের এই সফরের অবিচ্ছেদ্য একটা অংশ। ভালো লাগার বিষয় হচ্ছে শেষ পর্যন্ত আমরা এই সফরে আসতে পেরেছি। বাংলাদেশে আসতে পেরে ভালো লাগছে। এখানকার মানুষ ক্রিকেটের জন্য পাগল। আশা করছি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি সিরিজ হবে।’
বর্তমান একদিনের ক্রিকেট র‍্যাংকিং অনুযায়ী বাংলাদেশের থেকে দুই ধাপ উপরে ইংল্যান্ড। ৯৫ পয়েন্ট নিয়ে বাংলাদেশ আছে সাত নম্বরে। অন্যদিকে ১০৭ পয়েন্ট নিয়ে ইংল্যান্ড আছে পাঁচ নম্বরে।
উল্লেখ্য, আগামীকাল ৪ অক্টোবর বিসিবি একাদশের বিপক্ষে একটি অনুশীলন ম্যাচ দিয়ে বাংলাদেশে সফর শুরু হবে ইংল্যান্ডের। এরপর ৭ অক্টোবর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথম একদিনের ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে সফরকারীরা।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com