শিরোনাম
ওয়ানডে সিরিজও পাকিস্তানের
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১১:০৩
ওয়ানডে সিরিজও পাকিস্তানের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাবর আজমের অসাধারণ সেঞ্চুরির ওপর ভর করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৫৯ রানে জয় পেয়েছে পাকিস্তান। এর আগে প্রথম ওয়ানডেতে সেঞ্চুরি করেছিলেন পাকিস্তানী এই তরুণ।
এই জয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটি জিতে ইতিমধ্যে সিরিজ নিশ্চিত করেছে আজহার আলী বাহিনী। এর আগে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজও ক্যারিবিয়দের হোয়াইটওয়াশ করে পাকিস্তান।
রবিবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৩৭ রানের পাহাড় গড়ে পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন আগের ম্যাচে সেঞ্চুরি করা বাবর আজমের ব্যাট থেকে। ব্যাক-টু ব্যাক সেঞ্চুরি করা এই তরুণ ব্যাটসম্যান তিন নম্বরে নেমে ১২৬ বলে ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২৩ রানের অনবদ্য ইনিংস খেলেন। এছাড়া শোয়েব মালিক ৯০, সরফরাজ ৬০ রান করেন।
পাকিস্তানের দেয়া ৩৩৮ রানের জবাবে ব্যাট করতে নির্ধারিত ওভারে ৭ উইকেটে ২৭৮ রানে থামে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ফলে ৫৯ রানের সহজ জয় পায় পাকিস্তান। ক্যারিবিয়দের হয়ে ব্যাট হতে ব্রাভো সর্বোচ্চ ৬১ রান করেন। এছাড়া ব্রাফেট ৩৯, স্যামুয়েলস ৫৭, রামদিন ৩৪ ও অধিনায়ক হেল্ডার ৩১ রান করেন।
আগামী মঙ্গলবার আবুধাবিতে সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ।
বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com