বিপিএল: ১৩৬ রানের সহজ লক্ষ্য পেল বরিশাল
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪১
বিপিএল: ১৩৬ রানের সহজ লক্ষ্য পেল বরিশাল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলমান বিপিএলের শুরুতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে দুর্বল দল বলে বিশ্নেষণ করেছিল অনেকেই। তাবে শেষ পর্যন্ত প্লে-অফ নিশ্চিত করেছে বন্দরনগরীর দলটি। প্লে-অফে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে তারা। আগে ব্যাট করে তামিম-রিয়াদদের ১৩৬ রানের লক্ষ্য দিয়েছে শুভাগত হোমের দল।



২৬ ফেব্রুয়ারি, সোমবার টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় বরিশাল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় চট্টগ্রাম। ইনিংসের দ্বিতীয় ওভারে ৩ বলে ২ রান করে সাজঘরে ফেরেন তানজিদ তামিম। ১৩ বলে ৭ রান করে তামিমকে সঙ্গ দেন ইমরানুজ্জামান।


পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন জশ ব্রাউন। তবে ইনিংস বড় করতে পারেনি এই ডান হাতি ব্যাটার। ২২ বলে ৩৪ রান করে আউট হন তিনি। এরপর ১১ বলে ১৭ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন টম ব্রুস। দলীয় ৬৪ রানে চার উইকেট হারিয়ে রানের গতি কিছুটা কমে যায় চট্টগ্রাম।


এরপর সৈকত আলীকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক শুভাগত হোম। তবে পিচের বেশিক্ষণ থাকতে পারেনি দুজনের কেউই। ১৪ বলে ১১ রান করে সৈকত আউট হলে, ১৬ বলে ২৪ রান করে তাকে সঙ্গ দেন শুভাগত।


১৬ বলে ১১ রান করে আউট হন রোমারিও শেফার্ড। শেষ পর্যন্ত নাহিদুজ্জামানের ১৩ বলে ১০ রান এবং সালাউদ্দিন শাকিলের ১১ বলে ৮ রানের ইনিংসে ভর করে নয় উইকেট হারিয়ে ১৩৫ রানের লড়াকু পুঁজি পায় চট্টগ্রাম।


ফরচুন বরিশালের হয়ে কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফউদ্দিন ও ওবেদ ম্যাককয় দুটি করে উইকেট নেন। এ ছাড়াও তাইজুল ইসলাম নেন এক উইকেট।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com