বিপিএল মাতাতে আসছেন ‘কিলার মিলার’
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪৪
বিপিএল মাতাতে আসছেন ‘কিলার মিলার’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার ডেভিড মিলার আসছেন বিপিএল মাতাতে। খেলবেন তামিম ইকবালের দল ফরচুন বরিশালের হয়ে। আগামী ২১ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবেন এই ব্যাটার। মিলারকে দলে নেয়ার খবর আগেই জানিয়েছিল বরিশাল। এবার জানা গেছে দলটির হয়ে প্লে অফের ম্যাচগুলো খেলবেন ‘কিলার’ উপাধি পাওয়া দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার।


এবারের বিপিএলে তারকায় ঠাসা একটি দল ফরচুন বরিশাল। অধিনায়ক তামিম ইকবাল ছাড়াও দলটিতে আছেন দেশীয় বড় বড় সব তারকা। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ থেকে শুরু করে মেহেদী হাসান মিরাজ এবং সৌম্য সরকারও খেলছেন এই ফ্র্যাঞ্চাইজিটির হয়ে।


দেশীয় তারকাদের মত বিদেশি তারকারও কমতি নেই বরিশালে। এবারের আসরের প্রথম দিকে বরিশালের হয়ে খেলেছেন শোয়েব মালিক ও দুনিথ ওয়াল্লালেগেরা। এরপর একে একে এসেছেন আহমেদ শেহজাদ, ওবেদ ম্যাককয় কেশব মহারাজরা। দলটিতে আছেন কাইল মায়ার্সের মত তারকারাও।


আর এবার বরিশালের বিদেশি ক্রিকেটারদের তালিকায় যুক্ত হচ্ছে আরও একটি বড় নাম। টি-টোয়েন্টি ক্রিকেটের আরেক বড় তারকা, দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটার ডেভিড মিলারও এবার বরিশালের হয়ে মাঠ মাতাবেন।


বরিশালের হয়ে মাঠ মাতাতে আগামী ২১ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবেন দক্ষিণ আফ্রিকার মারকুটে এই ব্যাটার। মিলারকে দলে নেয়ার খবর আরও আগেই জানিয়েছিল বরিশাল। এবার জানা গেছে দলটির হয়ে প্লে অফের ম্যাচগুলো খেলবেন প্রোটিয়া এই ব্যাটার।


এদিকে এবারের আসরে ১০ ম্যাচ খেলে ৬টিতে জয়ে পেয়েছে তামিমের দল। প্লে অফে ওঠার পথে অনেকটাই এগিয়ে আছে দলটি। আজ চট্টগ্রামে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে বরিশাল।


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শেষ পর্যায়ে। সবমিলিয়ে এবারের টুর্নামেন্টে বাকি রয়েছে মাত্র ১০ ম্যাচ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com