বিচ্ছেদের পরই বিয়ের পিরিতে শোয়েব
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ২০:৪০
বিচ্ছেদের পরই বিয়ের পিরিতে শোয়েব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই বিয়ে করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক। ইনস্টাগ্রামে নিজেই জানালেন বিয়ের কথা।


ভারতীয় টেনিস তারকার সঙ্গে ১৩ বছর আগে বিয়ে হয়েছিল শোয়েবের। বিচ্ছেদের জল্পনা চলছে বহু দিন থেকেই। বুধবার (১৭ জানুয়ারি) সানিয়া তাঁর একটি পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত দেন।


তিনি লিখেন ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভাল নয়। ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’ সানিয়াকে জীবনে ‘কঠিন’টা বাছতে বাধ্য করলেন কে? কার কাছে স্ট্রেট সেটে হেরে গেলেন সানিয়া?


সানা শোয়েব মালিক, যদিও দিন কয়েক আগেও সমাজমাধ্যমে সানা জাভেদ নামে‌ই পরিচিতি ছিল তাঁর। কিন্তু ২০ জানুয়ারি, শনিবার সকাল থেকেই বদলে গেল সানার পরিচয়। ইনস্টাগ্রামে অনুরাগী সংখ্যা প্রায় ৮.৪ মিলিয়ন বা ৮০ লাখেরও বেশি। পাক ক্রিকেট তারকা শোয়েব মালিকের সঙ্গে নতুন জীবন শুরু করলেন পাক টেলিভিশনের জনপ্রিয় এই অভিনে‌ত্রী।


উপমহাদেশের ‘টেনিস সুন্দরী’ সানিয়া মির্জা। তবে তাঁকে মাত দিয়ে দিলেন পাকিস্তানের সানা। এক বছরের কম সময়ের প্রেম, তাতেই সানিয়ার সঙ্গে দীর্ঘ ১৩ বছরের সংসার ভেঙেচুরে শেষ। শোয়েব যেন ধেয়ে গেলেন সানার দিকে!


প্রসঙ্গত, শোয়েব মালিকের এটি তৃতীয় বিয়ে। এর আগে আয়েশা সিদ্দিকি নামের এক ভারতীয়কে বিয়ে করেন এই পাকিস্তানি ক্রিকেটার। তার সাথে বিচ্ছেদ হলে বিয়ে করেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে। সানিয়ার সাথে বিচ্ছেদের আনুষ্ঠানিক খবর এখনও জানা না গেলেও তৃতীয়বারের মতো বিয়ে করলেন অভিনেত্রী সানা জাভেদকে।


যদিও কবে সানার গলায় মালা দিয়েছেন এই তারকা সে বিষয়ে কিছু জানা যায়নি। শোয়েবের পোস্ট দেখে বোঝা যাচ্ছে, পাকিস্তানে থাকাকালীন সময়েই এই অভিনেত্রীকে বিয়ে করেছেন তিনি। কিন্তু সেটা প্রকাশ করলেন আজ বিপিএলে মাঠে নামার আগে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com