১২২ রানের সহজ লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে খুলনা টাইগার্স
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ২০:২৮
১২২ রানের সহজ লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে খুলনা টাইগার্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলের তৃতীয় ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। নিজেদের প্রথম ম্যাচে মাশরাফীর সিলেট স্ট্রাইকার্সকে হারিয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সকে ১২২ রানের সহজ লক্ষ্য দিয়েছে চট্টগ্রাম।


২০ জানুয়ারি, শনিবার নিজেদের প্রথম ম্যাচে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় খুলনা টাইগার্স। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি বন্দরনগরীর দলটি। ৯ বলে ৮ রান করে নাহিদুল ইসলামের বলে আউট হন আভিষ্কা ফার্নান্দো। পরের বলেই ক্যাচ তুলে সাজঘরে ফেরেন ইমরানুজ্জামান।


এরপর চ্যালেঞ্জার্স শিবিরের হাল ধরার চেষ্টা করেন ওপেনার তানজিদ হাসান তামিম। তবে মাত্র ১৯ রান করেই আউট হন তিনি। এদিন ব্যাট হাতে আলো ছাড়াতে পারেননি আগের ম্যাচে জয়ের অন্যতম নায়ক শাহাদাত হাসান দিপুও। ১০ বলে ৬ রান করে স্পিনার নাসুমের বলে বোল্ড হন তিনি।


অধিনায়ক শুভাগত হোম ২ রানে আউট, অপর প্রান্ত থেকে ইনিংস মেরামতের চেষ্টা করেন নাজিবুল্লাহ জাদরান। তবে এই আফগান ব্যাটারও পিচে বেশি সময় থাকতে পারেনি। ২২ বলে ২৪ রান করে নাহিদুলের তৃতীয় শিকার হন জাদরান।


এরপর শুরু হয় চট্টগ্রামের উইকেট মিছিল। কার্টিস ক্যাম্ফার (৭), নাহিদুজ্জামান (৯) এবং বিলাল খান আউট হন এক রানে। ২০তম ওভারে শেষ বলে শহিদুল ইসলাম আউট হলে ১২১ রানে অলআউট হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৩১ বলে ৪০ রানের ইনিংস খেলে স্কোর বোর্ডে লড়াকু পুঁজি যোগ করেন শহিদুল।


খুলনা টাইগার্সের হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন নাহিদুল ইসলাম। ফাহিম আশরাফ শিকার করেন তিন উইকেট। এ ছাড়াও থমাস দুটি ও নাসুম আহমেদ এক উইকেট নেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com