বিপিএল: টস জিতে সাকিবের রংপুরকে ব্যাটিংয়ে পাঠালেন তামিম
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১৪:০৮
বিপিএল: টস জিতে সাকিবের রংপুরকে ব্যাটিংয়ে পাঠালেন তামিম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএলে দ্বিতীয় দিনে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। এই ম্যাচের অন্যতম বিশেষত্ব তামিম ইকবাল ও সাকিব আল হাসানের লড়াই। তামিম-সাকিবের কারণে ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্সের ম্যাচকে ঘিরে সৃষ্টি হয়েছে বাড়তি উন্মাদনা। সাকিব রংপুরের অধিনায়ক না হওয়ায় তামিমের সঙ্গে টস করতে নেমেছেন নুরুল হাসান সোহান। কয়েন নিক্ষেপে জিতেছেন তামিম। টস জিতেই সাকিবের রংপুরকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।


মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হয়েছে দুপুর দেড়টায়। ম্যাচ শুরুর আগে টস জিতেছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। টস জিতে রাইডার্স ক্যাপ্টেন নুরুল হাসান সোহানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন।


তামিম ফরচুন বরিশালের অধিনায়ক এবং সাকিব রংপুর রাইডার্সের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। নিজের উপর চাপ কমাতে রংপুরের অধিনায়কের ভার নুরুল হাসান সোহানের উপর চাপিয়েছেন সাকিব। এখন দেখার বিষয় তারা কে কতটা সফল হতে পারেন।


রংপুর রাইডার্স একাদশ: নুরুল হাসান (অধিনায়ক), সাকিব আল হাসান, রনি তালুকদার, শেখ মাহাদী হাসান, শামীম হোসেন, হাসান মাহমুদ, হাসান মুরাদ, মোহাম্মদ নবী, আজমতুল্লাহ ওমরজাই, ব্র্যান্ডন কিং ও সালমান ইরশাদ।


ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, খালেদ আহমেদ, রকিবুল হাসান, শোয়েব মালিক, ইব্রাহিম জাদরান, দুনিথ ওয়েললাগে, মোহাম্মদ ইমরান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com