ভারতকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ১৪:৫৩
ভারতকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথম দুই ম্যাচে শোচনীয় পরাজয়ের পর সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে এসেও রীতিমত বিধ্বস্ত হয়েছে ভারতীয় নারী ক্রিকেট দল। সিরিজে অজি নারীদের বিপক্ষে হোয়াইটওয়াশ হয়েছে ভারত নারী দল।


মঙ্গলবার (২ ডিসেম্বর) ওয়াংখেড়েতে টস জিতে আগে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া।


মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৩৩৮ রানের বিশাল রানের পাহাড় গড়েছে অস্ট্রেলিয়া। জবাবে ৩২.৪ ওভারেই ১৪৮ রানে অলআউট হয়ে যায় স্বাগতিক ভারতীয় নারী ক্রিকেট দল। টস জিতে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার দুই ওপেনার পোয়েবি লিচফিল্ড এবং অ্যালিসা হিলি মিলে গড়ে তোলেন ১৮৯ রানের বিশাল জুটি। ৮৫ বলে ৮২ রান করে আউট হন অ্যালিসা হিলি। তিনি আউট হলেও লিচফিল্ড সেঞ্চুরি পূরণ করেন। ১২৫ বলে ১১৯ রান করে আউট হন তিনি। ১৬টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।


এই দুই ব্যাট আউট হওয়ার পর দ্রুত কিছু ব্যাটার আউট হয়ে যান। তবে অ্যাশলে গার্ডনার ২৭ বলে ৩০, অ্যানাবেল সাদারল্যান্ড ২১ বলে করেন ২৩ রান। জর্জিয়া ওয়ারেহাম ৮ বলে ১১ রানে এবং অ্যালানা কিং ১৪ বলে ২৬ রানে অপরাজিত ছিলেন।


জবাবে ব্যাট করতে নেমে ১৪৮ রানে অলআউট হয় ভারত। সর্বোচ্চ ২৯ রান করেন সৃতি মন্দানা, ২৫ রান করে সংগ্রহ করেন জেমিমা রদ্রিগেজ এবং দিপ্তি শর্মা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com