নিউজিল্যান্ডের বিপক্ষ্যে দুপুরে মাঠে নামছে নেদারল্যান্ডস
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ১০:১২
নিউজিল্যান্ডের বিপক্ষ্যে দুপুরে মাঠে নামছে নেদারল্যান্ডস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপে দিনের একমাত্র ম্যাচে আজ (সোমবার) নেদারল্যান্ডসের মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড। জয় দিয়ে আসর শুরু করায় আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবে ব্ল্যাকক্যাপসরা। অন্যদিকে, পাকিস্তানকে কিছুটা হলেও ভোগান্তিতে ফেলা ডাচ বাহিনী চাইছে প্রথম জয় তুলে নিতে।


হায়দ্রাবাদের রাজীবগান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর আড়াইটায়।


এবারের বিশ্বকাপের উদ্বোধনী দিনে ছিল না জমকালো আয়োজন। তবে ঠিকই দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে উদ্বোধনী ম্যাচটি স্মরণীয় করে রেখেছে নিউজিল্যান্ড। কিউই ঝড়ে রীতিমত উড়ে গেছে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড।


দাপুটে জয়ের ধারাবাহিকতা দ্বিতীয় ম্যাচও ধরে রাখার আশা নিউজিল্যান্ডের। প্রতিপক্ষ নেদারল্যান্ডস হলেও হালকাভাবে নিচ্ছে না ব্ল্যাকক্যাপসরা। ডাচদের হারিয়ে সেমির পথে নিজেদের নিরাপদ রাখতে চায় কিউই বাহিনী। প্রথম ম্যাচে ৯ উইকেটের বড় জয় পেয়েছে দলটি।


জোড়া সেঞ্চুরি করেছেন ডেভন কনওয়ে এবং রাচিন রবীন্দ্র। ম্যাট হেনরি, মিচেল স্যান্টনাররাও আলো ছড়িয়েছেন বল হাতে। অন্যদিকে ডাচদের বিপক্ষেও অধিনায়ক কেইন উইলিয়ামসনকে পাবে না নিউজজিল্যান্ড। তবে ফিরবেন লকি ফার্গুসন ও টিম সাউদি।


প্রতিপক্ষ নেদারল্যান্ডস প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হেরেছে। তবে ম্যাচটিতে হারলেও বাবর আজমদের বেশ ভুগিয়েছে ডাচ বোলাররা। ফলে দ্বিতীয় ম্যাচে চমক দেখানোর লক্ষ্য তাদের। যদিও পরিসংখ্যান বলছে ভিন্ন কথা। এখন পর্যন্ত ওয়ানডেতে দুদলের দেখা হয়েছে চারবার। এর মধ্যে সবকটিতেই জিতেছে নিউজজিল্যান্ড।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com