‘মানিকে মাগে হিতে’ গায়িকার সঙ্গে গান গাইলেন সাকিব
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ১৯:০০
‘মানিকে মাগে হিতে’ গায়িকার সঙ্গে গান গাইলেন সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গান গাওয়ায় অতটা পারদর্শী নন সাকিব আল হাসান। তবে ‘মানিকে মাগে হিতে’খ্যাত শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি সিলভার অনুরোধ ফেলতে পারলেন না বাংলাদেশি এই অলরাউন্ডার। তাই ইয়োহানির সঙ্গে তাল মিলিয়ে গাইলেন ভারতীয় কিংবদন্তি মোহাম্মদ রাফির ‘আজকাল তেরে মেরে পেয়ারকে চার্চে’ নামক কালজয়ী গানটি।


লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) বেশ কয়েকজন ক্রিকেটার ও ধারাভাষ্যকারকে গান গাইয়ে ছাড়ছেন ইয়োহানি। তার এই সেগমেন্টের নাম ‘সিংগিং চ্যালেঞ্জ’।


সাকিবের সঙ্গে আলাপে ‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে ভাইরাল হওয়া ইয়োহানি বলেন, যেহেতু আজকে আপনার সঙ্গে এখানে আছি, এলপিএল সিংগিং চ্যালেঞ্জ না নিয়ে আপনাকে যেতে দিচ্ছি না। আপনি কি প্রস্তুত?’ সাকিব তখন বলেন, ‘আমি প্রস্তুত নই, তবে চেষ্টা করব… জীবনে কখনও গান গাইনি…।


গান বাছাইয়ের কাজটি ইয়োহানি নিজেই করেন। ১৯৬৮ সালে মুক্তি পাওয়া ব্রক্ষ্মাচারী সিনেমার সেই বিখ্যাত গানে তার সঙ্গে ভাঙা ভাঙা তাল মেলাতে শুরু করেন সাকিব। এর আগে অবশ্য সাকিবের এলপিএল অভিজ্ঞতা নিয়ে জানতে ইয়োহানি।


বাংলাদেশি অলরাউন্ডার বলেন, যতদূর মনে পড়ে, অনূর্ধ্ব-১৯ থেকে বেশ নিয়মিতই শ্রীলঙ্কা সফরে আসি। প্রতি দুই বছরে অন্তত একবার বাংলাদেশের সফর করে এখানে। এখানে তাই বেশ অনেকবারই এসেছি। তবে লঙ্কা প্রিমিয়ার লিগে আমার এবারই প্রথম। এই টুর্নামেন্টের অংশ হতে পেরে খুবই রোমাঞ্চিত আমি। সময় ভালো কাটছে। দল পয়েন্ট তালিকার শীর্ষ দুইয়ে আছে। আশা করি, এই ফর্ম আমরা ধরে রাখতে পারব।


শ্রীলঙ্কা সম্পর্কে সাকিব বলেন, আতিথেয়তা। এখানকার মানুষ খুবই বন্ধুত্বপূর্ণ ও আন্তরিক। এর চেয়ে বেশি কিছু আর চাওয়ার থাকতে পারে না। অবশ্যই এই দেশ খুবই সুন্দর। তবে এর বাইরে, আতিথেয়তাও দারুণ।


এলপিএলে গল টাইটান্সের হয়ে তিন ম্যাচ খেলেছেন সাকিব। ব্যাট হাতে ৫৯ রানের পাশপাশি বোলিংয়ে শিকার করেছেন ৫ উইকেট।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com