একদিন এগিয়ে এশিয়া কাপে বাংলাদেশের ম্যাচ সেপ্টেম্বরে
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১৩:৫৫
একদিন এগিয়ে এশিয়া কাপে বাংলাদেশের ম্যাচ সেপ্টেম্বরে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এশিয়া কাপের সূচি চূড়ান্ত করার কথা ছিল গত শুক্রবার (১৪ জুলাই), কিন্তু সেটা এখন পর্যন্ত হয়ে ওঠেনি নানা কারণে। তবে ইতোমধ্যে একটি খসড়া সূচি প্রকাশ করেছে ক্রিকেটবিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো।


তাদের প্রকাশ করা সূচিতে নির্ধারিত সময়ের একদিন আগে অর্থাৎ, ৩০ আগস্ট খেলা শুরুর তারিখ উল্লেখ করা হয়েছে। মুলতানে অনুষ্ঠিত হবে ম্যাচটি। যেখানে পাকিস্তানের প্রতিপক্ষ হিসেবে থাকবে নেপাল। পরের ম্যাচে ২ সেপ্টেম্বর দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান মুখোমুখি হবে; শ্রীলঙ্কার ক্যান্ডিতে। ৩ সেপ্টেম্বর বাংলাদেশ নামবে আফগানিস্তানের বিপক্ষে; লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।


আসরজুড়ে সর্বমোট ১৩ ম্যাচ খেলা হবে। পাকিস্তানের সময় ১টা ৩০মিনিটে শুরু হবে প্রত্যেক ম্যাচ। ‘এ’ গ্রুপে স্বাগতিক পাকিস্তানের সঙ্গে রয়েছে ভারত ও নেপাল। আর ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও আফগানিস্তান। ‍দুই গ্রুপের শীর্ষ দুই দল সুপার ফোরে খেলবে। সেখান থেকে দুই দল যাবে ফাইনালে। ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে এবারের আসরটি হবে ৫০ ওভার ফরম্যাটে।


টুর্নামেন্টের সূচি একদিন আগালেও ফাইনাল নির্ধারিত দিনেই অনুষ্ঠিত হবে বলে উল্লেখ করেছে ক্রিকইনফো। ১৭ সেপ্টেম্বর এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে এবারের আসর।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com