পরিবার নিয়ে বার্সেলোনায় মেসি
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫২
পরিবার নিয়ে বার্সেলোনায় মেসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিলের বিপক্ষে ৭ গোলের ম্যাচে শেষ গোলটি করেছিলেন লিওনেল মেসি। শেষ মুহূর্তে দুর্দান্ত ফ্রি-কিক থেকে অসাধারণ এক গোল করেছিলেন লিওনেল মেসি। ওই গোলেই জয় পেয়েছিলো পিএসজি। দুর্দান্ত সেই গোলটি করার পরই সপরিবারে ঘুরতে বের হয়ে গেলেন আর্জেন্টাইন তারকা। চলে গেলেন বার্সেলোনায়।




লিলের বিপক্ষে জয়ের পর কোচ ক্রিস্টোফে গ্যালতিয়েরের কাছ থেকে দু’দিনের ছুটি পেয়েছেন পিএজির খেলোয়াড়রা। এই ছুটিটাই কাজে লাগালেন মেসি। বার্সেলোনায় রয়েছে মেসির একটি বাড়ি। সেই বাড়িটাতেই বেড়াতে গেলেন তারা। কাতার বিশ্বকাপ জয়ের পর এই প্রথম স্পেনে গেলেন তিনি।




আগামী রবিবারই আবার মাঠে নামবে পিএসজি। লিলের বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন নেইমার। গোল করলেও তার গোড়ালি মচকে যায়। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান এই তারকাকে। তিনি কবে মাঠে ফিরতে পারবেন, তা অনিশ্চিত। অন্যদিকে ইনজুরি কাটিয়ে স্বরূপে ফিরে এসেছেন এমবাপে। রোববার পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা মার্শেইয়ের বিপক্ষে মাঠে নামবে মেসি-এমবাপেরা।




মেসি বার্সায় যাওয়ার পর গুঞ্জন শুরু হয়েছে, কেন তিনি সেখানে গেলেন। তাহলে বার্সা ক্লাবের সঙ্গে কোনো আলোচনা হবে এ সফরে? মূলত তেমন কিছুই নয়। ছুটি কাটাতেই বার্সেলোনায় গেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই আর্জেন্টাইন তারকা। বার্সার সঙ্গে আলাপ করতে নয়।




পিএসজির সঙ্গে এখনো নতুন চুক্তি করনেনি। তবে, পিএসজিকে না’ও করেননি। যার ফলে এ নিয়ে মেসি এখনও মুখ খোলেননি। যদিও মেসির বাবা হোর্হে মেসি জানিয়েছেন, মেসি বার্সায় খেলবেন না। তিনি বলেছিলেন, ‘মেসি বার্সায় আসবে বলে আমার মনে হয় ন। আমরা লাপোর্তার (বার্সার প্রেসিডেন্ট) সঙ্গে কথা বলিনি। এমনকি বার্সার পক্ষ থেকে কোনো অফারও পাইনি। এটি (মেসির বার্সায় ফেরা) অসম্ভব কি না জানি না, মেসি বর্তমানে পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ আছে।’




বিবার্তা/এমএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com