এমবাপ্পের সম্পর্কে মুখ খুললেন মেসি
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫২
এমবাপ্পের সম্পর্কে মুখ খুললেন মেসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিলিয়ান এমবাপের সঙ্গে লিওনেল মেসির ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অনেকের কৌতূহল। পিএসজিতে মেসির সতীর্থ এমবাপে। বিশ্বকাপে আর্জেন্টিনা জেতার পর থেকে এই দু’জনের সম্পর্ক নিয়ে কানাঘুষ চলছে। সম্প্রতি আর্জেন্টিনার ‘ওলে’ পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টিনা অধিনায়ক সেই কৌতূহল মিটিয়েছেন।


সাক্ষাৎকারে লিওনেল মেসি বলেছেন, পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পের সঙ্গে তার কোনো সমস্যা নেই।


তিনি আরও বলেছেন, ২০২৬ সালের বিশ্বকাপে খেলার সম্ভাবনাকেও উড়িয়ে দেয়া যায় না।


আর্জেন্টাইন জনপ্রিয় পত্রিকাটিকে সাক্ষাৎকার দেয়ার সময় মেসির প্রতি প্রশ্ন ছিল ২০২৬ সালের বিশ্বকাপে তার অংশগ্রহণের সম্ভাবনা আছে কিনা। কাতার বিশ্বকাপে ফাইনাল ম্যাচে প্রতিপক্ষ হিসেবে খেলা পিএসজি সতীর্থ এমবাপ্পের সঙ্গেও তার সম্পর্কের বিষয়টি জিজ্ঞেস করা হয়।


জবাবে মেসি বলেন, এমবাপ্পের সঙ্গে খেলা শেষে আমার কথা হয়েছে। সেটি উৎসবের পরই শেষ হয়ে গেছে। তিনি বলেন, হ্যাঁ আমরা ম্যাচ ও বিশ্বকাপ পরবর্তী উৎসব নিয়ে কথা বলেছিলাম। আর্জেন্টিনায় জনগণ কি করেছে, আমি কখন ছুটি কাটিয়েছি।


মেসি বলেন, এর বেশি আর কিছুই হয়নি। আমার সঙ্গে তার সবকিছুই ঠিকঠাকভাবে হচ্ছে। বিশ্বকাপে হারের অভিজ্ঞতাও বর্ণনা করেন মেসি। বলেন,‘ আমি মুদ্রার অপর পিঠ ও দেখেছি। ২০১৪ সালের ফাইনালে জার্মানির কাছে হেরেছিলাম। তবে ম্যাচের পর কি ঘটেছে সেটি আমি শুনতে চাইনি। বাস্তবতা হচ্ছে ফরাসি ফরোয়ার্ডের সঙ্গে আমার কোনো সমস্যা হয়নি।’


পরবর্তী বিশ্বকাপে অংশগ্রহণ প্রসঙ্গে মেসি বলেন, ‘বয়সের কারণে ২০২৬ বিশ্বকাপে খেলা আমার জন্য কঠিন। আমি ফুটবল খেলতে ভালোবাসি, খেলাটা আমি উপভোগ করি, যদি শারীরিকভাবে ফিট থাকি, তাহলে চালিয়ে যাব। পরবর্তী বিশ্বকাপ এখনও দেরি আছে। আমার ক্যারিয়ার কোন দিকে যাচ্ছে, এর ওপর নির্ভর করছে।’


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com