বিপিএলের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে যাননি সাকিব
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩, ১৯:৫৭
বিপিএলের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে যাননি সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের একমাত্র ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ হিসেবে আবির্ভাবের পর দ্রুতই বেশ সুনাম কুড়িয়েছিল বিপিএল। তবে সময়ের সঙ্গে সেই সুনাম ধরে রাখতে পারেনি বিসিবি। মান, অনিয়ম, আকর্ষণ ও জৌলুসের দিক দিয়ে বিপিএলের সঠিক কাঠামো এখনও গড়ে ওঠেনি। এসন নিয়ে বিস্ফোরক মন্তব্য করে চারিদিকে হইচই ফেলে দিয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান।


এসব আলোচনার মধ্যে এক দিনের ব্যবধানে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। শুক্রবার (৬ জানুয়ারি) থেকে শুরু হতে যাওয়া বিপিএলের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে দেখা যায়নি তারকা এই ক্রিকেটারকে। সাকিবের পরিবর্তে ফরচুন বরিশালের হয়ে আসেন মেহেদি হাসান মিরাজ।


বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে মিরপুর শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ৯ম আসরের ট্রফি উন্মোচন করা হয়। তবে অনুষ্ঠানে ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব ছাড়া বাকি ৬ অধিনায়কই উপস্থিত ছিলেন।


এদিন সিলেট স্ট্রাইকার্সের মাশরাফি বিন মর্তুজা, রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহান, কুমিল্লা ভিক্টোরিযান্সের ইমরুর কাযেস, ঢাকা ডমিনেটর্সের অধিনায়ক নাসির হোসেন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শুভাগত হোম এবং খুলনা টাইগার্সের ইয়াসির আলী রাব্বি অধিনায়ক হিসেবে বিপিএল ট্রফি হাতে ক্যামেরার সামনে দাঁড়ান।


সাকিবের না থাকার কারণ হিসেবে জানা গেছে, ‘সাকিব আজ পূর্বাচলে নিজ ক্রিকেট একাডেমিতে গিয়েছিলেন। সেখানে দলের সাথে প্রথম দিনের মত অনুশীলন করেছেন তিনি।


তবে সাকিবের খুব ঘনিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে, ‘শেরে বাংলা স্টেডিয়ামে যখন অধিনায়কদের বিপিএল ট্রফি হাতে ফটোশ্যুট হচ্ছিলো, তখন সাকিব রাজধানী ঢাকাতেই ছিলেন না। বরিশাল গিয়েছিলেন।’


শুক্রবার (৬ জানুয়ারি) বিপিএলের উদ্বোধনী ম্যাচে দুপুর ২.৩০ মিনিটে মাঠে নামবে সিলেট সিক্সারস এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দিনের অপর ম্যাচে সন্ধ্যা ৭.১৫ মিনিটে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রংপুর রাইডার্স। দুটি ম্যাচই মাঠে গড়াবে শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।


বিবার্তা/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com