শিরোনাম
এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২০, ২২:৩৫
এপ্রিলে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে মরিয়া শ্রীলঙ্কা। এজন্য নতুন বছরের এপ্রিল মাসে তারা চায় বাংলাদেশকে আতিথেয়তা দিতে। তিন টেস্ট নয়, দুই টেস্ট খেলতে বাংলাদেশকে আমন্ত্রণ জানাতে চায় শ্রীলঙ্কা ক্রিকেট। এরই মধ্যে দ্বীপরাষ্ট্র থেকে এসেছে আনুষ্ঠানিক প্রস্তাব। সোমবার (২৮ ডিসেম্বর) এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন।


তিনি বলেন, শ্রীলঙ্কা সফর নিয়ে বিসিবি ইতিবাচক। দুই বোর্ডের লক্ষ্য গেলো অক্টোবরে স্থগিত হওয়া সিরিজটি নতুন বছরের এপ্রিলে আয়োজন করা।


নিজামউদ্দীন বলেন, শ্রীলঙ্কা সিরিজের ব্যাপারে দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা হচ্ছে আমাদের। আসলে সফরের বিষয়ে তাদের কাছ থেকে একটি প্রস্তাব এসেছে। এর আগে যখন আলোচনা হয়েছিল তখন বলেছিলাম, আমাদের অঙ্গীকার ছিল যে আমরা শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট ম্যাচ খেলবো এবং এফটিপিতে যখন ফাঁকা পাওয়া যাবে তখনই আমরা খেলবো।


এপ্রিলে সেই সময়টা পাওয়া যাবে মনে করেন তিনি, এই মুহূর্তে এপ্রিলে চোখ রেখে ভাবা হচ্ছে। এই সময়ে শ্রীলঙ্কা ও আমাদের ফাঁকা স্লট আছে। আমরা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। অন্তত দুইটি টেস্ট তো হবেই। বাকিটা সময়ের ওপর নির্ভর করছে। সেভাবেই দুই বোর্ডের আলোচনা হচ্ছে।


গত সেপ্টেম্বর-অক্টোবরে শ্রীলঙ্কায় বাংলাদেশ সফরের কথা ছিল। কিন্তু দ্বীপরাষ্ট্রের কোয়ারেন্টাইন নীতিতে বাংলাদেশ সন্তুষ্ট না হওয়ায় সফর স্থগিত হয়। আগামী বছর স্থগিত হওয়া সফর আয়োজন করতে মুখিয়ে শ্রীলঙ্কা ক্রিকেট।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com