শিরোনাম
রোনালদোর খেলায় মুগ্ধ মেসি
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২০, ২১:৩১
রোনালদোর খেলায় মুগ্ধ মেসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবলবিশ্বের দুই রাজা।বর্ষসেরার পুরস্কার ৬ বার জিতেছেন মেসি আর রোনালদো ৫ বার। মাঠের ভেতর একে অন্যের চিরশত্রু। মাঠের বাইরেও যে তারা শত্রু না হলেও বন্ধু নন, তা সবাই জানে। তবে চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোর খেলা দেখে মুগ্ধ না হয়ে পারেন না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।


বড়দিন উপলক্ষে স্প্যানিশ টেলিভিশন লাসেক্সতাকে দেয়া এক দীর্ঘ সাক্ষাতকারে মেসিকে প্রশ্ন করা হয়েছিল, কাদের খেলা দেখে তিনি মুগ্ধ হন। মেসির তালিকায় নাদাল-ফেদেরারের পাশাপাশি রোনালদোও আছেন। মেসি বলেন, 'রাফায়েল নাদাল, ফেদেরার, লেব্রন জেমস… প্রতিটা খেলায় একজন না একজন খেলোয়াড় আছে যিনি সেরা এবং প্রশংসনীয়। ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনালদো। আমি সেইসব অ্যাথলেটে মুগ্ধ যারা নিজেদের উজার করে দেয়।


একটা সময় ছিল যখন রোনালদো রিয়াল মাদ্রিদে খেলতেন, তখন মেসির সঙ্গে বিখ্যাত এল ক্ল্যাসিকো দেখতে দর্শকরা পাগল হয়ে থাকত। রোনালদো এখন জুভেন্তাসে। মেসির দুই বন্ধু নেইমার-সুয়ারেসও চলে গেছেন। মেসি থেকে গেছেন বার্সায়। তবে মৌসুম শেষে তার সিদ্ধান্ত কী হবে? মেসি বলেন, 'শেষ পর্যন্ত থেকে গেলে তা একটা সুন্দর গল্প হবে। এই শহর, এই ক্লাবের সঙ্গে এটা খুব কম বয়সে শুরু হওয়া একটা ভালোবাসার গল্প। এটা ভালোভাবেই শেষ হোক, এখানে আমি যা করেছি তাতে দাগ পড়ার কোনো দরকার নেই।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com