শিরোনাম
বিজেপিতে যোগ দিচ্ছেন সৌরভ গাঙ্গুলি!
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২০, ২২:০৬
বিজেপিতে যোগ দিচ্ছেন সৌরভ গাঙ্গুলি!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের জাতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি দেশটির ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দেওয়ার আলোচনা আবারো তুঙ্গে।


ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে কলকাতার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন সৌরভ। এর পরদিনই সোমবার (২৮ ডিসেম্বর) দিল্লির একটি অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি।


এটি নিয়ে আবার ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে জল্পনা আরও উসকে দিয়েছেন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সরাসরি না বলে কিছুটা ঘুরিয়ে তিনি জানিয়েছেন, ‘ভালো' লোকদের বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানানো হচ্ছে।


অবশ্য এর পরই বোমা ফাটান বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, পশ্চিমবঙ্গের রাজনৈতিক অবস্থা শোচনীয়। তাই ভালো লোকদের বিজেপিতে আহ্বান জানানো হচ্ছে।


সৌরভের বিষয়ে দিলীপের মন্তব্য, তার মতো সফল ব্যক্তিদের রাজনীতিতে আসা উচিত।’ বিজেপি নেতার এই মন্তব্যই ইঙ্গিতপূর্ণ বলে মনে করছে কলকাতার রাজনৈতিক মহল।


২০২১ সালের বিধানসভা নির্বাচন সামনে রেখে এর আগেও সৌরভ গাঙ্গুলির নাম আলোচনায় এসেছে। এমনকি বঙ্গবাসীর প্রাণপ্রিয় ‘দাদা’কে বিজেপি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করতে পারে বলেও শোনা যাচ্ছে।


সম্প্রতি পশ্চিমবঙ্গ সফরে গিয়ে এমন একটি প্রশ্নের জবাবে অমিত শাহ বলেছিলেন, ‘মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর তালিকায় অনেকের নাম রয়েছে। সেটি একেবারে ছোট নয়।’ তবে সৌরভের প্রার্থী হওয়ার বিষয়টি খারিজও করেননি বিজেপির এই শীর্ষ নেতা।


তাছাড়া, সৌরভ গাঙ্গুলির ৪৮তম জন্মদিনে তার স্ত্রী ডোনার ইঙ্গিতবহ এক মন্তব্যে সেই জল্পনার হাওয়া আরো জোরদার হয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপিতে সৌরভ বড় পদ পেতে যাচ্ছেন কি না জানতে চাইলে ডোনা বলেছিলেন, সৌরভ যে পিচেই খেলেন, সেখানেই শীর্ষে থাকেন। রাজনীতিতে যোগ দিলে সেখানেও শীর্ষেই থাকবেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com