হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ও চেলসি
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ২০:১৫
হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ও চেলসি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টানা তৃতীয় জয়ের লক্ষ্য চেলসির বিপক্ষে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার (২৪ অক্টোবর) রাতে (বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টা) ইপিএলে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।


এমন একটা রাতের জন্য অধীর অপেক্ষা থাকে ফুটবল প্রেমীদের। একদিকে এল ক্লাসিকো। অন্যদিকে ইংলিশ ফুটবলে জমজমাট ফুটবল ম্যাচ নিয়ে হাজির হবে দুই জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। দু'দলের আছে সমৃদ্ধ অতীত। মর্যাদার ম্যাচে তাই জয় পেতে চাইবে দু'দলই। গেল মৌসুমে তৃতীয় ও চতুর্থ স্থানে থেকে ইপিএল যাত্রা শেষ হয়েছে ইউনাইটেড ও চেলসির। এ মৌসুমে আরো ভাল করার লক্ষ্য দু'দলের। তবে, এখনও পয়েন্ট টেবিলে সেভাবে জায়গা করে নিতে পারেনি ব্লুজ ও রেড ডেভিল।


৫ ম্যাচে ২ জয় আর ২ হারে আট পয়েন্ট নিয়ে চেলসি আছে আট নম্বরে। ইউনাইটেডের অবস্থা আরো করুণ। চার ম্যাচ জয় মাত্র দুটিতে। এক ড্র আর দুই হারে ৬ পয়েন্ট নিয়ে সোলশায়ার শিষ্যরা আছে ১৫ নম্বরে। তবে, লিগটা তো সবে শুরু। সময়ের সঙ্গে সঙ্গে ঠিকই নিজেদের কক্ষপথে ফিরবে দু'দল। আশা সমর্থকদের।


চেলসির চেয়ে টেবিলে পিছিয়ে থাকলেও, শেষ দু'ম্যাচে জয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যামের সঙ্গে দুঃসহ সে ম্যাচের পর নিউক্যাসেল বধ। আর শেষ ম্যাচটায় পার্ক দে প্রিন্সেস থেকে পিএসজির দম্ভ গুঁড়িয়ে দারুন জয় নিয়ে ফিরেছে ইউনাইটেড। এবার লিগে চেলসিকে হারানোর প্রত্যয় সোলশায়ারের দলের।


চার সপ্তাহের জন্য মাঠের বইরে এরিক বেইলি। টটেনহ্যামের বিপক্ষে পাওয়া লাল কার্ডের কারণে খেলতে পারবেন না মার্শিয়াল। সোলশায়ারের ভাবনায় নেই ফিল জোনসও। অনিশ্চয়তা ম্যাগুইরো ও লিঙ্গার্ডকে নিয়েও। পগবার ঠিকানা হবে সাইডবেঞ্চ। তবে খেলবেন মৌসুমের নতুন রিক্রুট এডিনসন কাভানি।


এ মৌসুমে দলবদলে সবচেয়ে বেশি খরচ করেছে চেলসি। ফল এখনও আসেনি। প্রত্যাশিত সাফল্য পাচ্ছেনা ল্যাম্পার্ডের দল। ইপিএলে সাউদাম্পটনের পর চ্যাম্পিয়ন্স লিগে সেভিয়ার সঙ্গেও ড্র করেছে চেলসি। দুই ড্র'য়ের পর সবার মাঝে আত্মবিশ্বাস ফেরাতে জয়টা প্রয়োজন ব্লুদের। ভেন্যু ওল্ড ট্রাফোর্ড হওয়ায় একটু চিন্তা রয়েই যাচ্ছে ল্যাম্পার্ডের।


ফিরেছেন থিয়াগো সিলভা। প্রিমিয়ার লিগে দু'দলের ৫৬ দেখায় ১৮ জয় নিয়ে এগিয়ে আছে চেলসি। ইউনাইটেডের জয় ১৭টি ম্যাচে। ড্র হয়েছে ২১ টি ম্যাচ। দু'দলের শেষ দেখা এফএ কাপের সেমিফাইনালে অবশ্য চেলসির কাছে হেরেছে ইউনাইটেড।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com