শিরোনাম
আইসিসি সঠিক সিদ্ধান্ত নিয়েছে: আশরাফুল
প্রকাশ : ২৮ জুলাই ২০২০, ২০:৫৪
আইসিসি সঠিক সিদ্ধান্ত নিয়েছে: আশরাফুল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনার কারণে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করে সঠিক সিদ্ধান্ত নিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।মঙ্গলবার (২৮ জুলাই) দেশের একটি শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।


তিনি বলেন,টি-টোয়েন্টি বিশ্বকাপটা এ বছর না হওয়াই ঠিক আছে। কারণ প্রস্তুতি ছাড়া আসলে বিশ্বকাপ খেলতে যাওয়াও ঠিক নয়। তারপর আবার বিশ্বকাপ এবার দেশের বাইরে, অস্ট্রেলিয়ায়। বিশ্বকাপের মতো এত বড় ইভেন্টে খেলতে যাওয়ার আগে লম্বা সময় ধরে ভালো প্রস্তুতি নিতে না পারলে মূল আসরে গিয়ে প্রত্যাশিত পারফরম্যান্স করা আদৌও সম্ভব নয়। সবদিক চিন্তা করলে বিশ্বকাপ এ বছর না হওয়াই সঠিক সিদ্ধান্ত।


করোনায় বাংলাদেশের সম্ভাব্য শ্রীলংকা সিরিজ নিয়ে আশরাফুল বলেন, এই সিরিজটা হলে আমি মনে করি ভালোই হবে। সিরিজের আগে যদি আমাদের জাতীয় লিগটা শুরু করা যায় তাহলে ক্রিকেটাররা প্রস্তুতি সেরে নিতে পারবে।


আশরাফুল আরো বলেন, জাতীয় দলের শ্রীলংকা সফরের আগেই যদি ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হয় তাহলে তামিম-মুমিনুলরা ঘরোয়া লিগে খেলেই নিজেদের প্রস্তুতি সম্পন্ন করতে পারবে। আর বিসিবি যদি এইচপি দলের ক্রিকেটারদের শ্রীলংকায় নিয়ে যায় তাহলেও খারাপ হবে না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com