শিরোনাম
দুপুরে শুরু জিম্বাবুয়ের সিরিজের প্রস্তুতি
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:০১
দুপুরে শুরু জিম্বাবুয়ের সিরিজের প্রস্তুতি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিম্বাবুয়ের বিপক্ষে তিন টি-টোয়েন্টি, দুই ওয়ানডে ও এক টেস্টের লড়াইয়ে নামার আগে তিনদিনের প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর থেকে শুরু সেই প্রস্তুতি।


যেহেতু সবার আগে হবে টেস্ট ম্যাচ, তাই টেস্ট স্কোয়াডে ডাক পাওয়া ১৬ ক্রিকেটারকে নিয়েই হবে এবারের প্রস্তুতি ক্যাম্প। দুপুর দেড়টা থেকে শুরু হতে চলেছে এই ক্যাম্প। বুধবারও একই সময়ে হবে ক্রিকেটারদের প্রস্তুতি।


অন্যদিকে সাভারের বিকেএসপিতে দুইদিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের বিপক্ষে মাঠে নেমেছে জিম্বাবুয়ে দল। এ ম্যাচে খেলছেন বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ছয় ক্রিকেটার। এখন পর্যন্ত ১৩ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৩২ রান করেছে জিম্বাবুয়ে।


জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলী চৌধুরী।


বাংলাদেশ সফরে জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াড : সিকান্দার রাজা, রেগিস চাকাভা, ক্রেইগ আরভিন, কেভিন কাসুজা, টিমসেম মারুমা, প্রিন্স মাসভাউরে, ক্রিস্টোফার পফু, ব্রায়ান মুদজিঙ্গানিমা, চার্ল মুমবা, টিনোটেন্ডা মুতমবদজি, আইন্সলে দলোভু, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো এবং চার্ল্টন শুমা।


জিম্বাবুয়ের বাংলাদেশ সফরের সূচি
১৮-১৯ ফেব্রুয়ারি: দুই দিনের প্রস্তুতি ম্যাচ, বিকেএসপি
২২-২৬ ফেব্রুয়ারি: একমাত্র টেস্ট, মিরপুর
০১ মার্চ: প্রথম ওয়ানডে, সিলেট
০৩ মার্চ: দ্বিতীয় ওয়ানডে, সিলেট
০৬ মার্চ: তৃতীয় ওয়ানডে, সিলেট
০৯ মার্চ: প্রথম টি-টোয়েন্টি, মিরপুর
১১ মার্চ: দ্বিতীয় টি-টোয়েন্টি, মিরপুর
১২ মার্চ: জিম্বাবুয় দলের ঢাকা ত্যাগ


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com