নারী-পুরুষ ক্রিকেটারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ২১:২৯
নারী-পুরুষ ক্রিকেটারদের প্রধানমন্ত্রীর অভিনন্দন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ পুরুষ অনূর্ধ্ব-২৩ ও বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে উভয় দল সোনার পদক পাওয়ায় সোমবার টেলিফোনে তার আন্তরিক অভিনন্দন জানান।


প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আজ গণমাধ্যমকে জানান, ‘প্রধানমন্ত্রী আজ দুপুরে উভয় ক্রিকেট দলের খেলোয়াড়দের সঙ্গে টেলিফোনে কথা বলেন এবং স্ব স্ব ইভেন্টে সোনার পদক জয়লাভ করায় তাদের অভিনন্দন জানান।


তিনি জানান, টেলিফোনে আলাপকালে প্রধানমন্ত্রী বাংলাদেশ পুরুষ ও নারী ক্রিকেট দল ভবিষ্যতেও তাদের সাফল্য ধরে রাখতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেছেন।


শেখ হাসিনা বলেছেন, নেপাল থেকে ফিরে আসার পর উভয় দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের তাদের সাফল্যের জন্য গণভবনে আমন্ত্রণ জানাবেন। এছাড়া বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)-এর মহাসচিব সৈয়দ সাহেদ রেজার সঙ্গেও প্রধানমন্ত্রী টেলিফোনে কথা বলে সাউথ এশিয়ান গেমস-এ বাংলাদেশের সাফল্যের জন্য তাকে অভিনন্দন জানান।


নেপালের ত্রিভূবন ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত খেলায় আজ শ্রীলংকার বিরুদ্ধে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ পুরুষ ক্রিকেট দল ৭ উইকেটে জয়লাভ ও স্বর্ণ পদক জিতে নেয়।


এদিকে নেপালের পোখরায় মনোমুগ্ধকর ফাইনাল খেলায় রবিবার বাংলাদেশ নারী ক্রিকেট দল ২ রানে শ্রীলংকাকে পরাজিত করে সোনার পদক জিতে নেয়।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com