মালদ্বীপকে ৬ রানে অলআউট, ২৪৯ রানে বাংলাদেশের জয়
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৭:২৭
মালদ্বীপকে ৬ রানে অলআউট, ২৪৯ রানে বাংলাদেশের জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এসএ গেমসের ১৩তম আসরে মালদ্বীপকে ২৪৯ রানের বিশাল ব্যবধানে হারালো বাংলাদেশ। বাংলাদেশের মেয়েরা খেলতে নেমে মালদ্বীপের বোলারদের তুলো ধুনো করে ২০ ওভারে সংগ্রহ করেছে ২৫৫ রান। ব্যাটিং তাণ্ডব চালিয়ে ফারজানা আর নিগার করেন জোড়া সেঞ্চুরি।


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নেপালের পোখরা স্টেডিয়ামে তৃতীয় ম্যাচে টসে জিতে বাংলাদেশ ব্যাটিংয়ে নামে মালদ্বীপের বিপক্ষে। খেলার শুরুতে দুই ওপেনার ১৯ রানে ব্যর্থ হলেও পরে মাঠ মাতিয়ে রাখেন ফারজানা আর নিগার।


নিগার ১৪টি চার ও ৩টি ছয়ের সাহায্যে ৬৫ বল মোকাবেলা করে ১১৩ রান এবং ফারজানা ৫৩ বল খেলে করেন ১১০ রান। তাদের রানের পাহাড়ের ওপর ভর করে ২৫৫ রান তোলে বাংলাদেশ।


জাবাবে মালদ্বীপ ব্যাটিংএ নেমে বাংলাদেশের বোলিংয়ের তোপে পড়ে ৬ রানেই অলআউট হয়ে যায়। বাংলাদেশের পক্ষে প্রথম ওভারে তিন উইকেটসহ মোট পাঁচ তুলে নেন রিতু মনি এবং অধিনায়ক সালমা তুলে নেন ২টি উইকেট।


এর আগে প্রথম দুই ম্যাচে বোলিং-ব্যাটিং দুই বিভাগেই দাপট দেখিয়েছে সালমা খাতুনের দল। নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কা নারী দলের বিপক্ষে ৭ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে ১০ উইকেটে ব্যবধানে জিতেছে মেয়েরা। তাই মালদ্বীপের বিপক্ষে জয়ের বিকল্প কিছু ভাবতে নারাজ বাংলাদেশের মেয়েরা।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com