অল্পের জন্য বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন জাতীয় দলের ফুটবলাররা
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১১:২২
অল্পের জন্য বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন জাতীয় দলের ফুটবলাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপ ও এশিয়ান কাপের ম্যাচ খেলতে ওমানগামী জাতীয় দলের ফুটবলাররা অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন। রবিবার (৩ নভেম্বর) রাতে বাংলাদেশের ফুটবলারদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট (বিজি-০০২১) হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ছেড়ে যাওয়ার এক ঘণ্টা পর আবার জরুরি অবতরণ করতে বাধ্য হয়।


সোমবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ভিন্ন আরেক ফ্লাইটে জাতীয় দলের ফুটবলারদের ওমানে যাওয়ার কথা রয়েছে। তবে দলের কেউই এখনও জানেন না, তারা কোন ফ্লাইটে উড়াল দেবেন।


বাংলাদেশ ফুটবল দলের মিডিয়া অফিসার আহসান আহমেদ অমিত জানিয়েছেন, রবিবার (৩ নভেম্বর) আমাদের ফ্লাইটের সময় ছিলো সাড়ে ৯টায়। কিন্তু সেটি ২ ঘণ্টা পিছিয়ে সাড়ে ১১টার দিকে ছাড়ে। প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর ধুপ করে শব্দ হয়ে, বিমানের ভেতরের বাতি বন্ধ হয়ে যায় এবং এসিও কাজ করা বন্ধ করে দেয়।


তিনি আরো বলেন, তখন পাইলট ঘোষণা দেন, বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছে এবং পুনরায় ঢাকায় ফিরে যাওয়া হচ্ছে। এ ঘোষণার পরপরই বিমানের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফুটবলাররা অনেকে ভয় পেয়ে যান। দোয়া-দরুদ পড়তে থাকেন। সাধারণ যাত্রীদের অনেকে ছোটাছুটি করতে থাকেন। রাত দেড়টার দিকে বিমানটি আবার হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।


পরে ফুটবলারদের উত্তরার প্লাটিনাম হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সোমবার (৩ নভেম্বর) সকালে আবার তাদের এয়ারপোর্টে নেয়া হয়েছে। যদিও এখনো পর্যন্ত ফ্লাইট নম্বর দেয়া হয়নি, তবে বিমান কর্তৃপক্ষ জানিয়েছে সাড়ে ১০টায় তাদের নিয়ে ওমানের উদ্দেশে উড়াল দেবে নতুন ফ্লাইট।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com