ভয়ঙ্কর বার্সা তারকা, যৌনকাণ্ডে কারাদণ্ড!
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৮
ভয়ঙ্কর বার্সা তারকা, যৌনকাণ্ডে কারাদণ্ড!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গায়কের নাক ভেঙেছেন। অশ্লীল মন্তব্যও করেছেন তার স্ত্রীকে নিয়ে। সেখানেই থেমে থাকেননি। হাসপাতালে গিয়ে ছুড়েছেন গুলি। ছড়িয়েছেন আতঙ্ক। আর তাই তুরস্কের এক আদালত আরদা তুরানকে আড়াই বছরেরও বেশি সাজা দিয়েছেন।


আরদা তুরান তুরস্কের ফুটবলার, যিনি তুরস্কের ক্লাব ইস্তাম্বুল বাসাকসেহির হয়ে অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলেন। তিনি পেশাদার জীবন শুরু করেন ২০০৪ সালে তুরস্কের ক্লাব গ্যালাতাসারাই। সেখানে তিনি ২০১১ পর্যন্ত কাটান। মাঝে ২০০৬ সালে তিন খেলেন মানিসাসপোর হয়ে।


২০১১ সালে তিনি অ্যাটলেটিকো মাদ্রিদ এ যোগ দেন এবং ২০১৫ সাল পর্যন্ত খেলেন। ২০১৫ সালে তিনি বার্সেলোনায় যোগ দেন।


গত বছরের অক্টোবরে এক নাইটক্লাবে গায়ক বার্কে শাহিনের সঙ্গে হাতাহাতিতে জড়ান তুরান। শাহিনের স্ত্রীকে নিয়ে তার কটূক্তি করাকে ঘিরেই ঝগড়ার সূত্রপাত। মারামারির এক পর্যায়ে গায়কের নাক ভেঙে দেন ৩২ বছর বয়সী ফুটবলার। ভাঙা নাক নিয়ে হাসপাতালে ভর্তি হন শাহিন। সেখানেও হানা দেন তুরান। পিস্তল নিয়ে হাসপাতালে গিয়ে ছোড়েন গুলি।


এদিকে অবৈধভাবে অস্ত্র বহন, আতঙ্ক ছড়ানো, মারামারি ও যৌন নিগ্রহের সেসব দায়ে বুধবার (১১ সেপ্টেম্বর) তুরানকে দুই বছর আট মাস ১৫ দিনের জেল দেন আদালত। জরিমানা করা হয়েছে ২৫ লাখ টার্কিশ লিরা।


তবে জেল হলেও কারাগারে থাকতে হচ্ছে না তুরানকে। তুরস্কের আইন অনুযায়ী, প্রথমবারের মতো এ ধরনের অপরাধ করায় আপাতত রেহাই পাচ্ছেন এ মিডফিল্ডার। আগামী ৫ বছরের মধ্যে কোনো ধরনের অপরাধ করলে বড় রকমের শাস্তি পেতে হবে তাকে।


২০১৫ সালে ৩৪ মিলিয়ন ইউরোতে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে তুরানকে দলে টানে বার্সা। দুই মৌসুম থাকলেও সেখানে ৫৫টির বেশি ম্যাচ খেলা হয়নি তার।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com