মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন আনলো মাহিন্দ্র্রা কমভিভা
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৫:২৫
মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন আনলো মাহিন্দ্র্রা কমভিভা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের রিচার্জ প্রক্রিয়াকে সহজ করতে নতুন করে মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপনের সুবিধা নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় মোবিলিটি সেবাদাতা প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা। প্রচলিত রিচার্জিং প্রক্রিয়ার ক্ষেত্রে গ্রাহকরা যেসব চ্যালেঞ্জের সম্মুখীন হন, তা দূর করে স্বাচ্ছন্দে রিচার্জের অভিজ্ঞতা দিতে নতুন এই সলিউশন।
কুপনের মাধ্যমে গ্রাহকরা একটি নির্দিষ্ট প্রাইস পয়েন্টের মধ্যে দিয়ে নানা ধরনের রিচার্জ অপশনের সুযোগ পাবে। এটি গ্রাহকদের একক মূল্যে বহু সুবিধার দেয়ার ক্ষমতা প্রদান করবে। এজন্য গ্রাহকদেরকে একটি নির্দিষ্ট নামের ভাউচার স্ক্র্যাচ কার্ড কিনতে হবে। পরবর্তীতে ভাউচার কোডটি ডায়াল করতে হবে, সেখানে লয়্যালটি পয়েন্টে গ্রাহকরা বিভিন্ন ধরণের রিচার্জ অপশন পাবেন। মাহিন্দ্রা কমভিভার ‘এক থেকে এক’ অপশন থেকে ‘এক থেকে অনেক’ অপশনের নতুন এই সলিউশন গ্রাহকদের উন্নত সেবার অভিজ্ঞতা দিবে।
মাহিন্দ্রা কমভিভার কনজ্যুমার ভ্যালু সল্যুশনের বিজনেস হেড অমিত স্নেয়াল বলেন, ‘বাজারকে গতিশীল রাখতে আমরা মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন নিয়ে এসছি। এটি গ্রাহকদের রিচার্জ প্রক্রিয়াকে আরও সহজতর করবে। এছাড়া এটি অপারেটরদের বিক্রি ও বিতরণের খরচ কমিয়ে ব্যবসাকে আরো শক্তিশালী করবে’।
তিনি আরও বলেন, ‘প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন রিটেইলার ও অপারেটরদেরকে সমানভাবে সাহায্য করবে’।
দীর্ঘ ১৫ বছর ধরে প্রাতিষ্ঠানিক অভিজ্ঞতা ও টেলিকম ইকোসিস্টেমের ওপর গভীর জ্ঞান নিয়ে মাহিন্দ্রা কমভিভা বিশ্বের ৯০টিরও বেশি দেশে ১১০টি মোবাইল নেটওয়ার্ক অপারেটরদেকে তাদের মোবিলিটি সেবা প্রদান করে আসছে।
বিবার্তা/উজ্জ্বল/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com