শিরোনাম
৪জি সক্ষম ভিভো ওয়াই২১এল
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৬, ১৩:১৫
৪জি সক্ষম ভিভো ওয়াই২১এল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
ভিভো সিরিজের ওয়াই২১ এর পরবর্তী সংস্করণ ৪জি সক্ষম ভিভো ওয়াই২১এল স্মার্টফোন ভারতের বাজারে উন্মুক্ত করেছে চীনা প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে ডিভাইটি ভারতের বাজারে ছাড়া হয়।


ডিভাইসটিতে রয়েছে ৮৫৪x৪৮০ পিক্সেল রেজ্যুলেশনের ৪.৫ ইঞ্চি এফডব্লিওভিজিএ ডিসপ্লে। ছবি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।


ডুয়েল সিমের ডিভাইসটিতে প্রসেসর হিসাবে আছে ১.২ গিগা হার্টজ কোয়াড-কোর স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর, ১ জিবি র‌্যাম, ১৬ জিবি ইনবিল্ট স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।


৪জি ভিওএলটিই ছাড়াও সংযোগের জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ এবং ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক। ব্যাকআপের জন্য আছে ২০০০ এমএএইচ ব্যাটারি। আর ফোনটি চলবে প্রতিষ্ঠানটির ফানটাচ ওএস ২.৫ ভিত্তিক অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে।


ডিভাইসটি বিষয়ে ভিভো ইন্ডিয়ার ভিভেক জ্যাং সিএমও বলেন, অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ভিভো ওয়াই২১এল স্মার্টফোনটি ভারতের ব্যবহারকারীদের হাতে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। নজরকারা ডিজাইনে তৈরি স্মার্টফোনটি গ্রাহকদের ক্রয় ক্ষমতার মধ্যে রেখেই দাম নির্ধারণ করা হয়েছে।


সাদা এবং ধূসর এই দুটি রঙের সংস্করণে পাওয়া যাচ্ছে ফোনটি। বাজার মূল্য রাখা হয়েছে ৭ হাজার ৪৯০ রুপি।


ডিভাইসটি নিয়ে ইউটিউবে একটা ভিডিও প্রকাশ করেছে কোম্পানিটি। এটি দেখতে যেতে হবে এই: https://www.youtube.com/watch?v=KOGl1hyv1zE লিংকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেজ ও গ্যাজেটস


বিবার্তা/উজ্জ্বল/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com