গ্রাহক সেবা পেতে যেন বিড়ম্বনা না হয়, পলকের কঠোর নির্দেশ
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪, ২০:৫৫
গ্রাহক সেবা পেতে যেন বিড়ম্বনা না হয়, পলকের কঠোর নির্দেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) এর গ্রাহকরা যেন কোনো ধরনের হয়রানি কিংবা সেবা পেতে বিড়ম্বনার শিকার না হন- ডাক, টেলিযোগাযোগ ও তথ‌্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সে বিষয়ে সংশ্লিষ্টদের কঠোর নির্দেশ দিয়েছেন।


সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১১.১৫ মিনিটে বিটিসিএল-এর ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে পত্রিকার কাজ সাময়িকভাবে বন্ধ থাকলে অনলাইন পোর্টাল বিবার্তা২৪ডটনেট এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসি তার ভেরিফায়িড ফেসবুক পোস্ট দেন এবং সেটি নজরে এলে তাৎক্ষণিকভাবে প্রতিমন্ত্রী এ নির্দেশনা দেন।


এর আগে বেলা ১১টার দিকে রাজধানীর বাংলামোটর এলাকায় বিটিসিএলের ক‌্যাবল কাটা পড়ায় ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হলে বাণী ইয়াসমিন হাসি সামাজিক যোগাযোগ মাধ‌্যম ফেসবুকে পোস্ট দেন।


পোস্টটি নজরে এলে তাৎক্ষণিকভাবে প্রতিমন্ত্রীর বিষয়টি সমাধানের ব‌্যবস্থা গ্রহণ করেন। এ ছাড়া অন‌্য আরও কয়েকজন গ্রাহকের একই ধরনের অভিযোগ আমলে নিয়ে সংশ্লিষ্টদের এ বিষয়ে কঠোরভাবে সতর্ক করেন।


উন্নয়ন কাজ চলাকালীন কিংবা অন‌্য কোনো কারণে বিটিসিএল এর টেলিফোন অথবা ইন্টারনেট সেবা বিঘ্নিত হলে গ্রাহকদের বিটিসিএলের কল সেন্টারে (১৬৪০২ নম্বরে) তাৎক্ষণিক যোগাযোগের জন‌্য অনুরোধ জানিয়েছে বিটিসিএল।


এ সম্পর্কে জুনাইদ আহমেদ পলক তার ফেসবুক পোস্টে লিখেছেন, আজ bbarta24.net এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসি আপা তার অফিসে ইন্টারনেটের সমস্যার কথা লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। ফেসবুক পোস্টে তিনি বলেন, সিটি কর্পোরেশন বাংলামোটর এলাকার সব ইন্টারনেটের তার কেটে দিয়েছে। বিটিসিএল এবং প্রাইভেট (আনুর) দুইটা ইন্টারনেট কানেকশনই বন্ধ ছিল। কয়েকদফা নিকটস্থ বিটিসিএল অফিসে যোগাযোগ করা হলেও আজকের মধ্যে ইন্টারনেট সংযোগ পুনঃস্থাপন করা সম্ভব নয় বলে তারা জানান।


ফেসবুক পোস্টটি আমার দৃষ্টিগোচর হলে লাইনটি দ্রুত মেরামতের জন্য বিটিসিএলকে নির্দেশনা প্রদান করেছিলাম এবং bbarta’র সম্পাদক তার পোস্টের দুই ঘন্টা পর পুনরায় আরেকটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন আজকের মধ্যেই ইন্টারনেট সংযোগ পুনঃস্থাপনে আন্তরিকভাবে কাজ করছে বিটিসিএল।


রাষ্ট্রায়ত্ত টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ২৪ ঘণ্টার একটি সার্বক্ষণিক কল সেন্টার ‘১৬৪০২’ চালু করেছে। সপ্তাহের সাত দিনই ২৪ ঘণ্টা এ কল সেন্টার চালু থাকবে। কল সেন্টারের মাধ্যমে গ্রাহকরা টেলিফোন, ইন্টারনেট ও খুদে বার্তা সংক্রান্ত অভিযোগজানাতেপারেন।


বিবার্তা/রোমেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com