বারমুডা ট্রায়াঙ্গেলে মিলল এলিয়েনের ‘গাড়ি’
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ০১:৫২
বারমুডা ট্রায়াঙ্গেলে মিলল এলিয়েনের ‘গাড়ি’
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক
প্রিন্ট অ-অ+

উত্তর আটলান্টিক মহাসাগরের বারমুডা ট্রায়াঙ্গেল নিয়ে রয়েছে কত রহস্য। অনেকে একে শয়তানের ঘর বলেও ডাকেন। এবার এই বারমুডা ট্রায়াঙ্গেলে পানির নিচে পাওয়া গেল রহস্যময় বস্তু। সম্প্রতি এক সমুদ্র পরিব্রাজক দেখতে পান এটি। বস্তুটি এলিয়েনের গাড়ি (মহাকাশযান) বলেই ধারণা তাঁর। আর তেমনটি হলে বলা যায়, ১০০ বছর আগেই পৃথিবীতে এলিয়েন এসেছিল!


সমুদ্রে ঘুরে বিভিন্ন জাহাজের ধ্বংসাবশেষ দেখেন ড্যারেল মিলকোস নামের ওই ব্যক্তি। ২০১৮ সালে বারমুডা ট্রায়াঙ্গেলের দিকে গিয়েছিলেন তিনি। সারমারসিবল যানে সঙ্গে ছিলেন নাসার নভোচারী গর্ডন কুমার। ওই সময় অদ্ভুত এক বস্তু দেখে ভড়কে যান তাঁরা। এটি একটি যান।


এবার সেই রহস্য নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করতে যাচ্ছেন ড্যারেল মিলকোস। তাতে তিনি বলেন, সেই যানটি এলিয়েনের বলেই তাঁদের মনে হয়েছে। কেননা পৃথিবীর কোনো যানের সঙ্গেই এর মিল নেই। দেখলেই মনে হয়, পৃথিবীতে বানানো হয়নি এটি।


বারমুডা ট্রায়াঙ্গেলের পানির নিচে দেখতে পাওয়া ওই যান তুলে আনতে চান মিলকোস। তিনি বলেন, এর মধ্য দিয়েই প্রমাণিত হতে পারে, এলিয়েন শত বছর আগেই পৃথিবীতে এসেছে। কেননা এসব যান প্রাকৃতিকভাবে তৈরি হয়নি বলেই মনে হচ্ছে।


এলিয়েনের বলে দাবি করা যানটি দেখতে বেশ অদ্ভুত। একটি যানের মধ্যে পাঁচটি হাত রয়েছে। দেখে মনে হবে, পাঁচদিকে পাঁচ বন্দুক তাক করা। এমন ১৫টি যান দেখা গেছে। জায়গাটা বাহামাসে।


সংবাদমাধ্যম লেডবাইবেল ডটকম বলছে, মজার ব্যাপার হচ্ছে, এসব যানের চারপাশে রয়েছে প্রবাল। এসব প্রবাল একেকটি প্রায় হাজার বছর আগে জন্মানো বলেই ধারণা করা হচ্ছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com