আমরা জনগণের সেবক: পলক
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১৯:২৩
আমরা জনগণের সেবক: পলক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমাদের মতো জনপ্রতিনিধির উচিত জনগণের সঙ্গে ভালো ব্যবহার করা। আমরা জনগণের সেবক। আপনাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। আমাদের গাড়ির তেল হয়।


বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হল রুমে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় উপজেলার ২০টি শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য ডি ও বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এস কথা বলেন প্রতিমন্ত্রী।


সিংড়াকে দুর্নীতিমুক্ত মানবিক উপজেলা ঘোষণা করে ৪৯১ উপজেলা দুর্নীতিমুক্ত হলে দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে বলে মন্তব্য করেন পলক।
এসময় কেউ যদি অনৈতিক বা অবৈধ সুবিধা নিতে পাঁয়তারা চালায় তবে তার বিরুদ্ধে অভিযোগ করতে উপস্থিতির মধ্যে নিজের ফোন নম্বর শেয়ার করেন তিনি।


ডিজিটাল সেন্টার স্থাপন, গৃহহীনদের ঘর করে দেয়া এবং তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়ায় বর্তমান প্রধানমন্ত্রীই বার বার ক্ষমতায় আসার যোগ্য উল্লেখ করে তার দলকে ভোট দেয়ার জন্য সবাইকে আহ্বান জানান প্রতিমন্ত্রী।


উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com