অ্যারামেক্স-বিক্রয়ডটকমের চুক্তি স্বাক্ষর
প্রকাশ : ২৫ মে ২০১৬, ১২:৩২
অ্যারামেক্স-বিক্রয়ডটকমের চুক্তি স্বাক্ষর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে অনলাইনে বেচাকেনার সবচেয়ে বড় মার্কেটপ্লেস ‘বিক্রয় ডটকম’। ক্রেতা-বিক্রেতাদের মধ্যে একটি নিরাপদ এবং সুরক্ষিত লেনদেন নিশ্চিত করতে বিশ্বখ্যাত লজিস্টিক কোম্পানি অ্যারামেক্স ঢাকা লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠানটি। এর ফলে গ্রাহকরা বিক্রয়ডটকম থেকে নির্ধারিত পণ্যের ডেলিভারি সুবিধা নিজেদের ঠিকানায় ঝামেলাহীনভাবে উপভোগ করতে পারবেন।
সম্প্রতি ঢাকায় অ্যারামেক্সের কার্যালয়ে বিক্রয়ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মার্টিন ম্যাল্মস্ট্রোম এবং অ্যারামেক্সয়ের কান্ট্রি ম্যানেজার সামান গুনাওয়ারদেনা এ চুক্তি স্বাক্ষর করেন।
বিক্রয়ডটকম’য়ের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, গ্রাহকদের ডেলিভারি সেবার চাহিদা পূরণ করতে অ্যারামেক্সকের সাথে চুক্তি করেছি। দীর্ঘ সময়ের জন্য সহযোগী হিসেবে তাদের পেয়ে আমরা আনন্দিত এবং এই পার্টনারশিপ আমাদের ব্যবসায়িক কার্যক্রম বাড়াতে সহায়ক হবে।
তিনি বলেন, এই খাতে অ্যারামেক্সের দক্ষতা অদ্বিতীয়। বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়ডটকম, বিশ্বের বৃহত্তম লজিস্টিক কোম্পানি অ্যারামেক্সের পার্টনার হওয়াটা একেবারেই স্বাভাবিক। আমাদের এই নতুন সহযোগীর সাথে একটি ফলপ্রসূ ও সমৃদ্ধ সম্পর্কের প্রত্যাশা করছি।
অ্যারামেক্স বিশ্বের শীর্ষ লজিস্টিক ও পরিবহন সেবাদাতা কোম্পানি। এটি ১৯৮২ সালে এক্সপ্রেস অপারেটর হিসেবে প্রতিষ্ঠিত হয়। ইনোভেটিভ মাল্টিপ্রোডাক্ট এবং দ্রুততর কাস্টমাইসড সেবা প্রদানের জন্য অ্যারামেক্স বহুল পরিচিত। বিশ্বের ৬০ টিরও বেশি দেশে অ্যারামেক্সের ১৬ হাজারেরও বেশি কর্মী খুচরা ও হোলসেল গ্রাহকদের লজিস্টিক ও পরিবহন সেবা দিয়ে আসছে।
বিবার্তা/উজ্জ্বল/প্লাবন/জিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com