শিরোনাম
ঐক্যফ্রন্টের লক্ষ্য বিএনপিকে বাঁচানো : জয়
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ১৮:২৩
ঐক্যফ্রন্টের লক্ষ্য বিএনপিকে বাঁচানো  : জয়
টেলিভিশন থেকে নেয়া ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় বলেছেন, আজকে যারা ঐক্যফ্রন্ট গঠন করেছে তাদের উদ্দেশ্য সন্ত্রাসী দল বিএনপিকে বাঁচানো। গ্রেনেড দিয়ে, বোমা মেরে, আগুনে মানুষ পুড়িয়ে এবং জঙ্গিদের আশ্রয় দিয়ে বিএনপি নিজেকে সন্ত্রাসী দলে পরিণত করেছে।


শনিবার রাজধানীর একটি হোটেলে সুচিন্তা ফাউন্ডেশনের উদ্যোগে ‘রাজনীতির বর্তমান ও ভবিষ্যৎ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


সজিব ওয়াজেদ জয় বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। জনগণের সমর্থন নিয়ে রাজনীতি করে আওয়ামী লীগ। কাজেই সন্ত্রাসী, গণবিরোধী কোনো দলের হুমকিতে আওয়ামী লীগের ভয় নেই। দেশে এমন কোনো শক্তি বর্তমানে নেই, যারা ভোটে আওয়ামী লীগকে হারাতে পারে।


জয় বলেন, সুশীল বাবুদের জাতীয় ঐক্যফ্রন্ট বলছে বাংলাদেশকে রক্ষা করতে হবে। কিসের থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে? বাংলাদেশ মানুষ আজকে শান্তিতে আছে। উন্নয়নশীল দেশ থেকে মধ্যমানের দেশ হচ্ছে তার থেকে রক্ষা করতে হবে? দারিদ্রমুক্ত দেশ হচ্ছে তার থেকে রক্ষা করতে হবে? আমরা দুঃখ হচ্ছে, যেটা থেকে রক্ষা করতে হবে সেটা কেউ বলেছে না। আসলে আমাদের রক্ষা পেতে হবে জঙ্গি দল বিএনপির থেকে। আর এই রক্ষা পাওয়া থেকে বড় বাঁধা হচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। তারা বিএনপিকে পুনর্বাসন করা চেষ্টা করছে। তাদের লক্ষ্য হচ্ছে, তারেক রহমানকে ফেরত আনা। তাকে প্রধানমন্ত্রী বানানো।


তিনি বলেন, আমরা কি সেটা দেখতে চাই; এই ২১ আগস্টের হত্যাকারীকে আমরা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। না, সেটা আমরা হতে দিবো না। বাংলার মানুষ এরকম খুনিকে আশ্রয় দেবে না, বাংলাদেশে তার আশ্রয় হবে না। এদের বিচার হবেই।


জয় বলেন, ১/১১ কুশীলব এই সুশীল ঐক্যফ্রন্টের নেতারা। এই যে তারা নালিশ করছে তাদের কর্মী ও মঈনুল হোসেনকে গ্রেফতার করেছি। সবার কপাল ভালো আওয়ামী লীগ, বিএনপি না। মাত্র ৫ বছরে কত জনকে বিএনপি হত্যা করেছে। এক ২১ আগস্টে ২৪ জনকে হত্যা করেছে। আওয়ামী লীগ বিএনপি না; ১০ বছর বিএনপি ক্ষমতায় থাকলে আওয়ামী লীগের কেউ বেঁচে থাকত না, আর তারা নালিশ করে তাদের আমরা গ্রেফতার করছি। যে দল দলের কর্মীরা বাংলাদেশের মানুষকে পুড়িয়ে মেরেছে অবশ্যই তাদের গ্রেফতার করব। যারা ২১ আগস্টের ষড়যন্ত্র করেছে, তার সঙ্গে জড়িত আছে অবশ্যই তাদের গ্রেফতার করব।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com