খালিদ ওয়াসীর মৃত্যুতে যুবলীগ চেয়ারম্যানের শোক
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৮
খালিদ ওয়াসীর মৃত্যুতে যুবলীগ চেয়ারম্যানের শোক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক এ এইচ এম খালিদ ওয়াসী কেটুর (৫০) মৃত্যুতে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ শোক প্রকাশ করেছেন।


শুক্রবার সকাল ৪টায় রাজধানী নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।


শুক্রবার সংবাদমাধ্যমে পাঠানো বাংলাদেশ আওয়ামী যুবলীগের দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক এ এইচ এম খালিদ ওয়াসী কেটু গত ৩ সেপ্টেম্বর (সোমবার) নিজ বাসভবন হড়গ্রামে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত সমস্যা নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে গত ৬ সেপ্টেম্বর রাজধানী নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ৪টায় তিনি মারা যান।


বাদ মাগরীব মরহুমের নিজ বাস ভবন রাজশাহীর হড়গ্রামের নতুন পাড়া ঈদগা মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


খালিদ ওয়াসীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com