এমপি শম্ভুকে বরগুনায় অবাঞ্ছিত ঘোষণা
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:২২
এমপি শম্ভুকে বরগুনায় অবাঞ্ছিত ঘোষণা
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অনিয়ম-দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির অভিযোগ এনে বরগুনা-১ আসনের এমপি, সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বরগুনা জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


মঙ্গলবার বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও তার ছেলে সুনাম দেবনাথের অনিয়ম দুর্নীতি, মাদকবাণিজ্য ও অপরাজনীতির খতিয়ান তুলে ধরা হয়।


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর লিখিত বক্তব্যে উল্লেখ করেন, চলতি বছর জানুয়ারি মাসে ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির ২৪ দফা লিখিত অভিযোগ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেন।


লিখিত বক্তব্যে তারা উল্লেখ করেন, ২৭ বছরেরও বেশি সময় ধরে জেলা আওয়ামী লীগের সভাপতি থেকে নজিরবিহীন অনিয়ম দুর্নীতি এবং অপরাজনীতির মাধ্যমে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু শতকোটি টাকার মালিক হয়েছেন। দক্ষ, অভিজ্ঞ, যোগ্য ও প্রতিশ্রুতিশীল রাজনীতিবিদদের দূরে সরিয়ে রেখে অযোগ্য, অশিক্ষিত, ভুঁইফোড় ও অনুপ্রবেশকারীদের ক্ষমতায়ন করে কোটি কোটি টাকার উৎকোচ বাণিজ্য করেছেন তিনি।


সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা গোলাম সরোয়ার ফোরকান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকশাহ মো. ওয়ালি উল্লাহ অলি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির কৃষি বিষয়ক সহ-সম্পাদক এসএম মশিউর রহমান শিহাব, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিন সাবু প্রমুখ।


এছাড়া সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রায়হান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com